বুধবার, ২৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে আওয়ামী লীগ

অধ্যাপক পরওয়ার

পিরোজপুর প্রতিনিধি

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, আওয়ামী লীগ দেশের বাইরে থেকে এখন আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে। চেষ্টা করছে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির। বিচারপতিদের একত্র করে বর্তমান সরকারকে অবৈধ ঘোষণা করতে চেয়েছিল। তারা হিন্দু সম্প্রদায়কে মাঠে নামিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছে, আনসারদের সচিবালয় ঘেরাও করতে নামিয়েছিল। তাদের চক্রান্ত ফাঁস হয়েছে। আগামীতে তারা যদি চক্রান্ত করে তবে তা আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী, বিপ্লবী ছাত্র-জনতা এবং জাগ্রত জনতা রুখে দেবে।

গতকাল দুপুরে পিরোজপুর সার্কিট হাউস মিলনায়তনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য দানকালে গোলাম পরওয়ার এসব কথা বলেন। তিনি বলেন, ১৫ বছরের জঞ্জাল এক দিনে পরিষ্কার করা যাবে না। নির্বাচনি পরিবেশ তৈরি করতে সময় দিতে হবে। এমন নির্বাচন করতে দেওয়া যাবে না, যাতে ভোটার ভোট দিতে যাওয়ার পথে আওয়ামী লীগ, ছাত্রলীগ বলবে ভোট হয়ে গেছে।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় পিরোজপুরের ঢাকায় নিহত প্রত্যেকের পরিবারকে ২ লাখ টাকার চেক তুলে দেন মিয়া গোলাম পরওয়ার। পিরোজপুর জেলা জামায়াতের আমির তোফাজ্জল হোসেন ফরিদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মো. জহিরুল হকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মুয়ায্যম হোসাইন হেলাল, পিরোজপুর জেলা জামায়াতের নায়েবে আমির আবদুর রব, আল্লামা সাঈদী ফাউন্ডেশনের সভাপতি শামীম সাঈদী এবং সহসভাপতি মাসুদ সাঈদীসহ জামায়াতের জেলা, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর