বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আন্দোলনে আহত ও শহীদ পরিবারের জন্য সাহায্য চাইলেন হাসনাত আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত এবং শহীদ পরিবারের জন্য সাহায্য চেয়েছেন সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ। গত রাতে এক ফেসবুক পোস্টে তিনি সাহায্যের আবেদন জানান।

হাসনাত আবদুল্লাহ বলেন, বন্যা পরিস্থিতিতে আমরা ক্রাউড ফান্ডিং করলেও সংগত কারণেই বিপ্লবে আহত ও শহীদদের জন্য সরাসরি কোনো ফান্ড গঠন করিনি। আমরা আগেও বলেছি সমন্বয়ক পরিচয়ে কেউ যেন টাকা কালেকশন না করে কিংবা আপনারাও শুধু সমন্বয়ক পরিচয়ে কাউকে টাকা না দেন। তিনি বলেন, যারা আন্দোলনে আহত ও শহীদ পরিবারকে এ মুহূর্তে অর্থ সহায়তা করতে চান, তারা চেষ্টা করুন সরাসরি পেশেন্টদের কাছেই সহায়তা পৌঁছানোর। তাদের অনেক সহায়তা প্রয়োজন। এ সমন্বয়ক বলেন, কেউ একান্তই যদি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক কারও সাহায্য চান, তাহলে তারেকের নেতৃত্বে গঠিত স্বাস্থ্যবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির হটলাইন নম্বরে যোগাযোগ করুন। তারা সরাসরি পেশেন্টদের সঙ্গে আপনাদের যোগাযোগ করিয়ে দেবে।

টাকাটা আপনারা সরাসরি পেশেন্টদের কাছেই পৌঁছে দেবেন। এ সময় তিনি একাধিক নম্বর যোগ করেন। এগুলোর একটি হলো ডোনারদের যোগাযোগের জন্য হটলাইন নম্বর : ০১৩০৩৩৮০৩৮৯। আর যে কোনো জরুরি সহায়তার জন্য হটলাইন নম্বর ০১৪০০৭২৮০৮০, ০১৮১৮২৭৯২১৭।

সর্বশেষ খবর