শনিবার, ৩১ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

ধানমন্ডিতে আহত সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মমিন পাটোয়ারী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

ধানমন্ডি ৩২-এ গত ১৫ আগস্ট বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে হামলার ঘটনায় আহত ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক এম এ মমিন পাটোয়ারী (৫৪) মারা গেছেন। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপকমিটির সহসম্পাদক ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

গতকাল ভোর ৪টার দিকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মমিন পাটোয়ারীর ভাতিজা মুনতাকিম পাটোয়ারী গণমাধ্যমকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে মমিন পাটোয়ারীর মৃত্যুর ঘটনায় আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে উল্লেখ করা হয়- ‘গত ১৫ আগস্ট ধানমন্ডি ৩২-এ শ্রদ্ধা জানাতে গিয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হয়ে আহত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক এম এ মমিন পাটোয়ারী ইন্তেকাল করেন। বাংলাদেশে কী এই হত্যার বিচার হবে?’

পরিবার সূত্র জানায়, মমিন পাটোয়ারীর সংসারে স্ত্রী ও এক ছেলে রয়েছে। তাকে রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সর্বশেষ খবর