রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

প্রতিবন্ধী কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ছুরিকাঘাতে মাহী আলম মারুফ নামে এক প্রতিবন্ধী কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। নিহত মাহী নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে। শুক্রবার সন্ধ্যায় নগরীর নোয়াগাঁও সংলগ্ন ময়নামতী রেলস্টেশন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। জেলার সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, মাহী হত্যাকান্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধ থেকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।

 স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোর মাহী (১৭) তার মায়ের সঙ্গে নগরীর শাকতলা এলাকায় বসবাস করত। তাদের সঙ্গে পার্শ্ববর্তী রামনগর গ্রামের তুহিনের সঙ্গে বিরোধ চলছিল। শুক্রবার বিকালে মাহী বাড়ির অদূরে ময়নামতী রেলস্টেশন এলাকায় লুডু খেলতে গেলে তুহিন ও তার বন্ধুরা মাহী এবং মাহীর সঙ্গীদের ওপর আক্রমণ চালায়। একপর্যায়ে মাহীসহ কয়েকজনকে ছুরিকাঘাত করা হয়।

এ ঘটনার পর আহত মাহীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাতে তার স্বজনরা অ্যাম্বুলেন্সযোগে লাশ নোয়াগাঁও এলাকায় নিয়ে হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। তারা হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানায়। এ সময় হত্যাকান্ডের সময় জড়িত থাকার অভিযোগে উত্তেজিত লোকজন ঘাতক তুহিনকে ধরে এনে পুলিশে সোপর্দ করেন।

সর্বশেষ খবর