সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সবাই অধিকার পাবে

------ মুফতি ফয়জুল করীম

নিজস্ব প্রতিবেদক

কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সব শ্রেণিপেশা, ধর্ম-বর্ণের মানুষ নিজ নিজ অধিকার পাবে। অধিকার আদায়ের জন্য ব্যানার নিয়ে রাজপথে দাঁড়াতে হবে না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। এ লক্ষ্যে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি। গতকাল রাজধানীর আদাবরে গণহত্যার বিচার ও দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার দাবিতে এক গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, জুলাই বিপ্লবের কৃতিত্ব ভাগাভাগি করে সময় নষ্ট না করে এখন সময় এগিয়ে যাওয়ার, কাজের ও দেশ গড়ার।

আমাদের তরুণ ছাত্রসমাজ এ কাজে আত্মনিয়োগ করেছে। তারা নতুন করে ইতিহাস রচনার বীজ বপন করেছে। আমরা সেই চারা গাছ থেকে ফুলে ফলে সুশোভিত করবে।

প্রধান বক্তা শেখ ফজলে বারী মাসউদ তার বক্তব্যে বলেন, ৫ আগস্টের পরাজিত শক্তি দেশের শান্তিশৃঙ্খলা ও নিরাপত্তা নস্যাৎ করার জন্য গভীর চক্রান্তে লিপ্ত। তাদের এ চক্রান্ত কোনোভাবেই বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

থানা শাখার সভাপতি সাদেকুর রহমান সরকারের সভাপতিত্বে গণসমাবেশ প্রধান বক্তা ছিলেন হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা নুরুল ইসলাম নাঈম, মাওলানা মুহাম্মদ আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, মুফতি হাফিজুল হক ফাইয়াজ।

সর্বশেষ খবর