শিরোনাম
বুধবার, ২ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

পুলিশ দেখেই সোনা ব্যবসায়ীর চিৎকার গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে সোনা ব্যবসায়ীকে অপহরণ করে ছিনতাইয়ের ঘটনায় অস্ত্র, গুলিসহ তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন মো. ইয়ামিন ভুঁইয়া, মো. ইব্রাহিম ও মাসুদ রানা। অপহৃত ব্যবসায়ীর নাম আনোয়ার হোসেন।

গতকাল এসব তথ্য জানান ডিএমপির যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহাম্মেদ। তিনি জানান, ভুক্তভোগী আনোয়ার একজন কলেজছাত্র। পড়ালেখার পাশাপাশি তিনি নারায়ণগঞ্জের কালীবাজারে সোনার ব্যবসা করেন। সোমবার বিকালে নারায়ণগঞ্জ থেকে পুরান ঢাকার বংশাল তাঁতীবাজারে সোনা-রুপা কেনার জন্য রওনা হন। আনোয়ার শনিরআখড়া থেকে রিকশায় সন্ধ্যায় যাত্রাবাড়ীর মৃধাবাড়ী স্ট্যান্ডে পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশা তার গতি রোধ করে। তাৎক্ষণিক অটোরিকশা থেকে তিনজন লোক নেমে রিকশাচালককে মারধর করে আনোয়ারের মুখ কাপড় দিয়ে চেপে ধরে তুলে নিয়ে যায়। এরপর গ্রেপ্তার ইয়ামিন পিস্তল দিয়ে আনোয়ারকে ভয় দেখিয়ে পকেটে থাকা ২ লাখ ও মানিব্যাগে থাকা ২ হাজার ৫০০ টাকা এবং একটি মোবাইল ফোন কেড়ে নেন। অটোরিকশাটি মৃধাবাড়ী স্ট্যান্ড থেকে কোনাপাড়া বাসস্ট্যান্ড শপিং কমপ্লেক্সের সামনে এলে যানজটে পড়ে। তখন ভুক্তভোগী আনোয়ারের মুখে থাকা কাপড় সরে গেলে পুলিশের টহল টিম দেখে চিৎকার করতে থাকেন। ওসির নেতৃত্বে থাকা টহল টিম অটোরিকশার কাছে এলে আনোয়ারকে রেখে অপহরণকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

জনসাধারণের সহায়তায় যাত্রাবাড়ী থানার টহল টিম অপহরণকারীদের গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, ১৪ রাউন্ড গুলি ও ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে ভুক্তভোগী আনোয়ারের অভিযোগের পরিপ্রেক্ষিতে একটি দস্যুতার এবং অস্ত্র আইনে আরও একটি মামলা করা হয়েছে।

সর্বশেষ খবর