বুধবার, ৯ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুই এনজিও কর্মীর লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে একই এনজিও সংস্থায় কর্মরত দুই কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উখিয়া থানার ওসি মো. আরিফ হোছাইন জানান, গতকাল সকালে উখিয়া উপজেলা সদরের পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজখবর নিচ্ছে। মৃতরা হলেন- পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মাঝপাড়ার মোজাম্মেল হকের ছেলে মেহেরাব হোসেন (৩০) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কসবা এলাকার সুখলাল দেবের মেয়ে পপি দেব (২৭)। তারা দুজনই আন্তর্জাতিক বেসরকারি সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালের কর্মী হিসেবে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাতে আরিফ হোছাইন বলেন, গতকাল সকাল ৯টার দিকে উখিয়া সদরের রাজাপালং ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনৈক রহমত উল্লাহর মালিকানাধীন ভাড়া বাসায় এক যুবকের আত্মহত্যার খবর দেন স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সিলিংয়ের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেচ্ছা সরকারি মহিলা কলেজ সংলগ্ন এলাকায় ভাড়া বাসা থেকে পপি দেব নামের এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

আরিফ হোসেন বলেন, স্থানীয়দের খবরে পুলিশের পৃথক দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ঘটনা দুটি আত্মহত্যা বলে ধারণা করা হলেও রহস্য উদঘাটনে পুলিশ খোঁজখবর নিচ্ছে বলে জানান তিনি।

 

সর্বশেষ খবর