সোমবার, ১ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ক্রেতার পছন্দের তালিকায় ভিশন ইলেকট্র্রনিক্স

শরিফুল ইসলাম সীমান্ত

ক্রেতার পছন্দের তালিকায় ভিশন ইলেকট্র্রনিক্স

ভিশন ইলেকট্রনিক্সের পণ্য ক্রয়ের সুযোগ রয়েছে কিস্তিতেও। ভোক্তা সাধারণের চাহিদার কথা চিন্তা করে ভিশন জিরো পার্সেন্ট ইন্টারেস্টে তিন থেকে ছয় পর্যন্ত ইএমআই ফ্যাসিলিটি দিয়ে থাকে। পাশাপাশি বিক্রয়োত্তর সেবা থাকার কারণে বিক্রয়-পরবর্তী পণ্যের সেবা নিয়েও ক্রেতাকে পোহাতে হয় না কোনো ধরনের ঝামেলা...

 

বছরজুড়ে বাংলাদেশিদের যতগুলো উৎসব আছে তার মধ্যে অন্যতম ঈদুল ফিতর। ধর্মীয় এ উৎসবকে কেন্দ্র করে দেশের বাজারে প্রচুর পরিমাণে চলে অর্থনৈতিক লেনদেন। এর ব্যতিক্রম নয় ইলেকট্রনিক্স পণ্যের বাজার। রসনাবিলাসী বাঙালি জীবনকে আরও একটু সহজ এবং আধুনিক করতে ক্রেতাদের ব্যাপক নির্ভরতা বেড়েছে কিচেন অ্যাপ্লায়েন্সেস ওপর। এসব বিবেচনায় এবারের ঈদুল ফিতরকে ঘিরে ইলেকট্রনিক্স পণ্য বিক্রিতে ব্যাপক সাড়া পাচ্ছে ‘ভিশন ইলেকট্র্রনিক্স’-এর পণ্য।

ঈদুল ফিতরকে কেন্দ্র করে এ বছর বিক্রি বেড়েছে ভিশনের রাইস কুকার, ব্লেন্ডার, ইন্ডাকশন কুকার, মাইক্রোওভেন, প্রেসার কুকার, মাল্টি কুকার, রেফ্রিজারেটরসহ নানাবিধ ইলেকট্রনিক্স আইটেমের। বিনোদনের মাত্রাকে একধাপ এগিয়ে নেওয়ার জন্য ঈদে মানুষের মধ্যে প্রবণতা বাড়ে বড় সাইজের টেলিভিশন কেনার ক্ষেত্রে। এজন্য অন্যান্য ব্র্যান্ডের তুলনায় ভিশন টেলিভিশন ক্রেতাদের কাছে একটু বেশিই জনপ্রিয়। কারণ ভিশন টেলিভিশন বাজারজাতকরণের ক্ষেত্রে প্রাধান্য দিচ্ছে আপডেটেড ডিজাইন, গুণগত মান ও উন্নত টেকনোলজি ব্যবহারের দিকে। ভালো কোয়ালিটির বাংলাদেশি পণ্য ক্রেতাদের কাছে রিজনেবল প্রাইসে পৌঁছে দিতে কাজ করছে ভিশন। বাংলাদেশি ব্র্যান্ডগুলোর মধ্যে ভিশনই সর্বপ্রথম বাংলাদেশে এনেছে গুগল সার্টিফাইড টেলিভিশন। ইনফিনিটি ভেজেল বা জিরো ভেজেল টেলিভিশনের ক্ষেত্রেও অগ্রগামী ভূমিকা রেখেছে ভিশন। বাংলাদেশের মার্কেটে বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ভিশনই সর্বপ্রথম ওলেড টিভি বাজারজাত করেছে। ভিশন টেলিভিশনে আছে ফোরকে রেজ্যুলেশন, এইচডি আর টেন, ডল বি এক মাস এবং ডলবি সারাউন্ডিং সাউন্ড সিস্টেম। আরও আছে সার্টিফাইড ইউটিউব এবং নেটফ্লিক্স যা দর্শককে দেবে বিনোদনের এক নতুন অভিজ্ঞতা।

ভিশন ইলেকট্রনিক্স ক্রেতাদের প্রয়োজনের কথা মাথায় রেখেই পণ্য উৎপাদন করে। সবকিছু বিবেচনায় ভিশন ইলেকট্রনিক্স তাই ক্রেতাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছে। কিচেন অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে ভিশনের ব্লেন্ডারে ব্যবহার করা হয় শক্তিশালী মোটর এবং ফুড গ্রেড স্টেইনলেস স্টিল ব্লেড, যা খাবার মসলাকে মিহি করে ফেলে নিমেষেই। ভিশন ইলেকট্রনিক্সের আছে অত্যাধুনিক স্বয়ংক্রিয় ডিজিটাল রাইস কুকার, মাইক্রোওয়েভ ওভেন এবং আরও অনেক ইলেকট্রনিক্স কুকার যা বাঁচিয়ে দেয় সময় এবং শ্রম দুটোই। মোটকথা ভীষণ ইলেকট্রনিক্সের বিভিন্ন অ্যাপ্লায়েন্সেস আধুনিক নাগরিক জীবনকে করে তোলে আরও সহজ, সুন্দর ও আধুনিক। এ ছাড়া, ভিশন ইলেকট্রনিক্সের পণ্য ক্রয়ের সুযোগ রয়েছে কিস্তিতেও। ভোক্তা সাধারণের চাহিদার কথা চিন্তা করে ভিশন জিরো পার্সেন্ট ইন্টারেস্টে তিন থেকে ছয় পর্যন্ত ইএমআই ফ্যাসিলিটি দিয়ে থাকে। পাশাপাশি বিক্রয়োত্তর সেবা থাকার কারণে বিক্রয় -পরবর্তী পণ্যের সেবা নিয়েও ক্রেতাকে পোহাতে হয় না কোনো ধরনের ঝামেলা।

সর্বশেষ খবর