২৬ মার্চ, ২০২২ ১১:০১

পূর্ব লন্ডনে হত্যার শিকার বাংলাদেশি নারীর নাম ইয়াসমীন

আ স ম মাসুম, যুক্তরাজ্য

পূর্ব লন্ডনে হত্যার শিকার বাংলাদেশি নারীর নাম ইয়াসমীন

পূর্ব লন্ডনের বেথনালগ্রীনের গ্লোব রোডে নিজ বাসায় খুন হওয়া ব্রিটিশ বাংলাদেশি নারীর নাম ইয়াসমীন বেগম। বয়স ৪০ বছর। সে মারা যাওয়ার সময় ১০ ও ৫ বছরের ২ সন্তান রেখে গেছেন। নিহত ইয়াসমীন একজন সিংগেল মা। 

২৪ মার্চ বিকাল ৪টা ২০ মিনিটের দিকে গ্লোব রোডের রজার্স এষ্টেটের ফ্ল্যাট থেকে ছুরিকাঘাতে মৃত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, ২৪ মার্চ সকালে ইয়াসমীন তার দুই সন্তানকে বাসা থেকে ১ মিনিট হাঁটার দূরত্বের স্কুলে দিয়ে আসেন। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, এসময় ইয়াসমীন স্বাভাবিক ছিলেন। বিকালে স্কুল ছুটি হলে তখন আর ইয়াসমীন বাচ্চাদের আনতে যাননি। তারপর স্কুল থেকে পুলিশে কল করা হলে পুলিশ বাচ্চাদের নিয়ে বাসায় গিয়ে দরজায় ধাক্কা দিলেও দরজা না খোলায় তখন পুলিশের আরেকটি টিম ও প্যারামেডিকস এসে দরজা ভেঙে দরজার মুখেই রক্তাক্ত লাশ দেখতে পায়ে।

তারপরই এই ঘটনায় পুলিশের বিশেষ টিম, গোয়েন্দা পুলিশ, ফরেনসিক সবাই যুক্ত হয়। পুরো এলাকা ঘিরে ফেলে। ঘটনার ৪৮ ঘণ্টা পর্যন্ত পুলিশের ফরেনসিক টিম ও ডগ স্কোয়াড পুরো এলাকা তন্ন তন্ন করে খুঁজে চেষ্টা করছে ঘটনার সাথে জড়িত কে, ঘটনার মোটিভ খুঁজে বের করার জন্য।

এই ঘটনায় পূর্ব লন্ডনে ব্যাপক আতংক তৈরি হয়েছে সবার মনে। স্থানীয় বাসিন্দারা বলছিলেন, ইয়াসমীন খুব হাসিখুশি ও স্বাভাবিক একজন মা ছিলেন। সন্তানদের খুব ভালোবাসতেন, সন্তানদের নিয়ে অন্য অভিভাবকদের সাথে গল্প করতে পছন্দ করতেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন   

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর