১১ জুলাই, ২০২২ ১০:১১

লায়ন্স ক্লাবের নির্বাচন: হাবিব পুনরায় সভাপতি, জিলানী সেক্রেটারি

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

লায়ন্স ক্লাবের নির্বাচন: হাবিব পুনরায় সভাপতি, জিলানী সেক্রেটারি

সভাপতি আহসান হাবিব (বামে) ও সাধারণ সম্পাদক হাসান জিলানীকে ফুলেল শুভেচ্ছা। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব’র নির্বাচন ৩০ জুন জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে অনুষ্ঠিত হয়। এতে আহসান হাবিব পুনরায় সভাপতি এবং হাসান জিলানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ এবং মেম্বারশিপ চেয়ার পদে একাধিক কোনো প্রার্থী না থাকায় কোষাধ্যক্ষ হিসেবে মশিউর রহমান মজুমদার এবং মেম্বারশিপ চেয়ার হিসেবে জিএফএম রাসেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

অপরদিকে সভাপতি পদে তিনজন প্রার্থী ছিলেন। এরা হলেন- আহসান হাবিব, সহ-সভাপতি একেএম রশিদ এবং রফিকুল ইসলাম। এতে আহসান হাবিব সর্বাধিক ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। অপর দুই প্রার্থীর মধ্যে রফিকুল ইসলাম পেয়েছেন ১৫ এবং একেএম রশিদ পেয়েছেন ৬ ভোট। সাধারণ সম্পাদক পদে হাসান জিলানী ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বর্তমান সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পেয়েছেন ১৫ ভোট। সর্বমোট ৮২ সদস্যের মধ্যে মাত্র ৪৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৯ সদস্যের কার্যকরি কমিটির অবশিষ্ট পদসমূহের তালিকা শীঘ্রই ঘোষণা করা হবে বলে জানা গেছে।

প্রধান নির্বাচন কমিশনার লায়ন শাহনেওয়াজ নির্বাচনে ফলাফল ঘোষণা করেন। এ সময় কমিশনের সদস্য লায়ন এডভোকেট নাসির উদ্দিন, লায়ন আসেফ বারী টুটুল এবং লায়ন মোহাম্মদ সাঈদসহ সদস্যরা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর