১২ জুলাই, ২০২২ ১০:১৫

নিউইয়র্কে সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বনভোজন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

 নিউইয়র্কে সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বনভোজন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি সংলগ্ন লং আইল্যান্ডের হেকশেয়ার স্টেট পার্কে সম্প্রতি চট্টগ্রামের সন্দ্বীপপ্রবাসীদের মিলনমেলার আয়োজন করা হয়। এতে অংশ নেন সব শ্রেণি ও পেশার মানুষ। এর আয়োজনে ছিল  সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতি। গত ৩ জুলাই বার্ষিক এ বনভোজন ও মিলনমেলার আয়োজন করা হয়। বনভোজনে দিনব্যাপী খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও ছিল আকর্ষনীয় পুরস্কারের র‌্যাফেল ড্র। খাওয়া দাওয়া বা আনন্দ-কোনটিরই কমতি ছিল না।

অনুষ্ঠানে মধ্যমণি ছিলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সেক্রেটারি ও ‘আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা মো. কাদের মিয়া। উল্লেখ্য, হাজী আব্দুল কাদের মিয়া ছিলেন এই আয়োজনের প্রধান সমন্বয়কারি। অপরদিকে আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল বাশার ভূইয়ার উদারতা এবং জহিরুল ইসলাম ইরানসহ অন্য সকলের কর্মনিষ্ঠায় গোটা আয়োজনটি পরিপূর্ণতা পায়।

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির সভাপতি হাজী মো. জাফরউল্লাহ এবং সাধারণ সম্পাদক আকবর হোসেন মাস্টার সার্বক্ষণিক সরব ছিলেন অতিথিগণকে স্বাগত জানাতে। বনভোজনের জন্যে গঠিত সাব কমিটির যুগ্ম আহবায়ক মো. সিরাজুল মাওলা, জগলু হায়াত খান এবং ইব্রাহিম খলিল, যুগ্ম সদস্য-সচিব এটিএম রানাকে সকল আয়োজন সুন্দরভাবে সম্পন্ন করতে সহযোগিতা করেছেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর