৩ মে, ২০২৩ ০৬:৪০

মালয়েশিয়া শ্রমিক লীগের উদ্যোগে মে দিবস পালিত

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া শ্রমিক লীগের উদ্যোগে মে দিবস পালিত

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখা। সোমবার (১ মে) সন্ধ্যায় রাজধানীর কুয়ালালামপুরের একটি হোটেলের বলরুমে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মো. সেলিম ও রেজাওয়ানের যৌথ সঞ্চালনায় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি মো. নাজমুল ইসলাম বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দাতু শ্রী আলহাজ্ব কামরুজ্জামান কামাল।

বিশেষ অতিথি ছিলেন কুয়ালালামপুর বাংলাদেশ হাইকমিশনের শ্রম শাখার প্রথম সচিব এ এস এম জাহিদুর রহমান। প্রধান বক্তা ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওহিদুর রহমান ওহিদ। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন মনিরুজ্জামান মনির, হুমায়ন কবির, শাহিন সর্দার, জহিরুল ইসলাম জহির, এ আর সোহাগসহ মালয়েশিয়া আওয়ামী লীগ ও শ্রমিক লীগসহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা

আলোচনা সভায় বক্তারা প্রবাসীদের কল্যাণের উপর গুরত্বাপ করে দূতাবাসের উদ্দেশ্যে মালয়েশিয়া জেলখানায় বন্দীদের দ্রুত দেশে প্রেরনের ব্যবস্থা করা, পাসপোর্ট নবায়নে আরও দ্রুততার সাথে কাজ করা, সরকারি খরছে মৃতদেহ দেশে প্রেরণ করা ও বিভিন্ন রকম আইনে সহায়তায় দূতাবাসের পক্ষ থেকে আইনজীবি নিয়োগ দেয়ার প্রতি অনুরোধ জানান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর