২২ মে, ২০২৩ ১৭:২৯

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ারের উদ্যোগে স্থানীয় ফেডারেল ও স্টেট এমপিদের সংবর্ধনা

নাইম আবদুল্লাহ

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ারের উদ্যোগে স্থানীয় ফেডারেল ও স্টেট এমপিদের সংবর্ধনা

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের (এএমডব্লিউসি) উদ্যোগে সাউথ ওয়েস্ট এলাকা থেকে নির্বাচিত ফেডারেল ও স্টেট এমপিদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শনিবার এএমডব্লিউসি’র নিজস্ব ভবনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ম্যাকুরি ফিল্ড থেকে নির্বাচিত নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকারের নতুন মন্ত্রী আনুলক চান্টিভং এমপি। বক্তব্য রাখেন ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর ইব্রাহিম খলিল মাসুদ ও কাউন্সিলর ডারসি লাউন্ড।

সেন্টারের সভাপতি ড. আনিসুল আফসারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাদিকুর খান মুন। এএমডব্লিউসি’র পেশ ইমাম হাফেজ আব্দুল হাদি তানভীরের কোরআন তিলাওয়াতের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন ড. আনিসুল আফসার।

তিনি আনুলক চান্টিভং এমপিকে মন্ত্রিসভায় যোগ দেওয়ার জন্য অভিনন্দন জানিয়ে বর্তমান সেন্টারের চলমান সমস্যাগুলো তুলে ধরে বলেন, বর্তমানে ক্যাম্বেলটাউন এলাকায় প্রায় ৫০ হাজার মুসলমানদের বসবাস, যা এলাকার সমগ্র জনসংখ্যার ১১.৬% । আর শুধু মিন্টোতে মোট জনসংখ্যার ২২.৩% এর উপরে মুসলমান বসবাস করছে। অস্ট্রেলিয়ান মুসলিম হিসেবে আমাদের নামাজের জায়গা করে দেওয়ার জন্য সরকারি সাহায্য প্রয়োজন। এ বিষয়ে সুষ্ঠু পদক্ষেপ নেওয়ার জন্য তিনি মন্ত্রীকে অনুরোধ জানান।

আনুলক চান্টিভং এমপি বলেন, আপনাদের সাহায্য ও সহযোগিতার জন্যই আমি মন্ত্রী হয়েছি। আমি আপনাদের পাশে যেমন ছিলাম, তেমনি থাকতে চাই।

আনুলক চান্টিভং এমপিকে ক্রেস্ট প্রদান করেন সংগঠনের সভাপতি ড. আনিসুল আফসার। সবশেষ আগত অতিথিদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। ব্যস্ততার কারণে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্য ফেডারেল ও স্টেট এমপিরা উপস্থিত থাকতে পারেননি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর