২৪ জুলাই, ২০২৩ ১৬:২৫

অর্থমন্ত্রীকে মালয়েশিয়া বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা

মালয়েশিয়া প্রতিনিধি

অর্থমন্ত্রীকে মালয়েশিয়া বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার নেতৃবৃন্দ। 

রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১০ মিনিটে মালয়েশিয়ান এয়ারলাইন্সের এমএইচ ১৯৭ যৌগে মালয়েশিয়া আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান অর্থমন্ত্রী। এসময় সেখানে অপেক্ষমান মালয়েশিয়া আওয়ামী লীগের নেতারা অর্থমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এ সময় মন্ত্রী উপস্থিত আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে কুশলাদি বিনিময় করেন এবং প্রবাসীদের খোঁজ-খবর নেন। কুশল বিনিময়কালে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল জানান, বর্তমানে ঘোষিত আড়াই পার্সেন্ট প্রণোদনা ছাড়াও আগামীতে প্রবাসীদের জন্য আরও অনেক রকম সুযোগ সুবিধা নিয়ে ভাবছে সরকার এবং খুব শীঘ্রই তা প্রকাশ করা হবে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ, সহ- সভাপতি হুমায়ুন কবির, মামুনুর রশিদ, দাতো শ্রী জালাল উদ্দিন সেলিম, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ ভুঁইয়া, প্রদীপ কুমার দাস, সাবেক সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জোসেফ, মালয়েশিয়া শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক নোহাম্মদ সেলিম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখা সভাপতি দাতো আব্দুর রউফ লিটন, আইন বিষয়ক সম্পাদক জান্নাতুল নাইমা, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সদস্য আবু সায়েদসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

সূত্র জানায়, অর্থমন্ত্রী চার থেকে পাঁচদিন মালয়েশিয়ায় অবস্থান করবেন এবং মালয়েশিয়া আওয়ামী লীগ আয়োজিত একটি সভায় যোগদান করার কথা রয়েছে তার।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর