২ সেপ্টেম্বর, ২০২৩ ০৬:১৫

স্পেনে স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্পেন প্রতিনিধি

স্পেনে স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

স্পেনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। 

গত বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বার্সেলোনার স্থানীয় একটি রেস্তোরাঁয় স্বেচ্ছাসেবক দল স্পেন দক্ষিণ শাখা আয়োজিত দলের প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সেচ্ছাসেবক দল স্পেন দক্ষিণ শাখার আহ্বায়ক আক্কাস মিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক রেদওয়ান হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি বাংলাদেশে  নির্দলীয় সরকারের অধীনে আসন্ন জাতীয় নির্বাচন আদায়ে ভূমিকা রাখার জন্য প্রবাস থেকে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতালোনিয়া বিএনপি'র সভাপতি শফিউল আলম শফি এবং বিশেষ অতিথি ছিলেন  কাতালোনিয়া বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রহমান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কাতালোনিয়া বিএনপি নেতা শিপলু আহমেদ নিয়াজী, যুবনেতা ফয়সাল আহমেদ, শান্তাকলমা বিএনপি'র যুগ্ম সম্পাদক সাজ্জাদ সালু,  মঞ্জু আহমেদ, পারভেজ আহমেদ, শাহীন আহমেদ, ফজলু আহমেদ, শিপলু আহমদ, আবেল আহমদ প্রমুখ। 

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স মাধ্যমে বক্তব্য দেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক নাসির আহমেদ শাহীন, মোহাম্মদ সেলিম হোসেন ও  আসলাম ফকির লিটন। আলোচনা শেষে দলীয় নেতাকর্মীরা স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।  রাতের খাবারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর