শিরোনাম
৩০ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:০৭

ফিনল্যান্ডে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ফিনল্যান্ড প্রতিনিধি

ফিনল্যান্ডে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ফিনল্যান্ডে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ফিনল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার ফিনল্যান্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মাসরুর রহমান রাব্বির সঞ্চালনায় রাজধানী হেলসিংয়ের একটি হলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব এনে দিয়েছেন। তিনি যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়ন করছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নয়ন ও আধুনিকায়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার জয়যুক্ত করার আহ্বান জানান বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন বাদল হোসেন মাসুদ, তপন বংগবাসী, সাইফুল ইসলাম, বেলাল হোসেন, কামরান হোসেন, জাহিদ হাসান রকি, আবু দারা বাবু, আবু হুরায়রা মাসুম, ইমাম হোসেন, মো. সোহাগ সিকদার, রুবেল আহমেদ, তৌফিকুল ইসলাম তপন, মো. আসলাম, সুমন মিয়া, রনি মিয়া, সুমন ভুইয়া, মো. রাকিব মুন্সি, আশরাফুল আবেদিন রায়হান, রিপন মৃধা, তুর্য, রিফাত রহমান, কায়েস হাসান, কাজিম উদ্দিন মিশু, মোজামমেল, নাইম, মাকসুদ, তুহিন, রাফি ও মিজান প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর