৩১ জানুয়ারি, ২০২৪ ১২:৫৩

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর বার্ষিক সাধারণ সভা

কানাডা প্রতিনিধি

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর বার্ষিক সাধারণ সভা

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর ২০২৪ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার টরন্টোর বাংলাদেশ সেন্টারে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্যরা, সম্মানিত ট্রাস্টি ও উপদেষ্টামণ্ডলীর সদস্যরাসহ সংগঠনের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব চৌধুরী (রনি)।

পবিত্র কোরআন তিলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। পরে সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী শরীফ (মারুফ) এবং সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ উপস্থিত সবার সামনে ২০২৩ সালের কার্যবিবরণী তুলে ধরেন। পরবর্তীতে সংগঠনের অর্থ সম্পাদক ফারুক আহমেদ ও সহ-অর্থ সম্পাদক মাসুম মুনিম ২০২৩ সালে সংগঠনের আর্থিক হিসাবের বিস্তারিত বিবরণ সদস্যদের সামনে পেশ করেন।

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর পক্ষ থেকে ২০২৩ সালে ছোট বড় ১৯টি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানগুলোতে যারা সার্বিকভাবে সহায়তা করেছেন, সভাপতি মাহবুব চৌধুরী (রনি) তার বক্তব্যে তাদের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার বক্তব্যে তিনি সংগঠনের নতুন বছরের কর্মপরিকল্পনা সদস্যদের সামনে তুলে ধরেন।

অতিথিদের পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক তিন সভাপতি আহাদ খন্দকার, রেশাদ চৌধুরী, ছাদ চৌধুরী, অ্যাসোসিয়েশনের ট্রাস্টি ইন্তেখাব চৌধুরী (তুহিন), মোহাম্মদ আব্দুল হামিদসহ সম্মানিত উপদেষ্টামণ্ডলী ও অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর