১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:২৪

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া আয়োজিত কৃষিবিদ দিবস স্পোর্টস

নাইম আবদুল্লাহ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া আয়োজিত কৃষিবিদ দিবস স্পোর্টস

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া আয়োজিত কৃষিবিদ দিবস স্পোর্টস-২০২৪ ক্যাম্বেলটাউনের এ ওয়ান ব্যাডমিন্টন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আব্দুল ওয়ারেস বাবুলের সভাপতিত্বে এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন সাবেক কৃষি সচিব কৃষিবিদ সাইদুল ইসলাম মুকুল।

অনুষ্ঠানে কৃষিবিদ অস্ট্রেলিয়ার সভাপতির পক্ষে আশারাফ উদ্দিন, কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ’র অস্ট্রেলিয়া চ্যাপ্টারের সাধারণ সম্পাদক পরমেশ চন্দ্র ভট্টাচার্য্য, বর্ষীয়ান বাউ অ্যালামনাই কৃষিবিদ আব্দুল জলিল বক্তব্য রাখেন। সংগঠনের ক্রীড়া সম্পাদক ওয়াহিদ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক ড. আছাদুজ্জামান সেলিম তার বক্তব্যে অনুষ্ঠানটি সফলভাবে আয়োজন করার জন্য TEAM BAUAAA-কে ধন্যবাদ ও সত্যজিত, রুবেল, সাথি, রুমানা, আজাদসহ স্পোর্টস উপ-কমিটির সকল সদস্য যারা অক্লান্ত পরিশ্রম করে এই আয়োজনকে সফল করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

সাধারণ সম্পাদক তার বক্তব্যে এই সংগঠনটি দলমত নির্বিশেষে সবার মিলনস্থল হিসেবে গড়ে তোলার অভিপ্রায় পুনর্ব্যক্ত করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় আকর্ষণ বাউ অ্যালামনাই নাইট ২০২৪-এর তারিখ আগামী ১৮ মে শনিবার রকডেলের রেড রোজ ফাংশন সেন্টারে আয়োজনের ঘোষণা করেন এবং অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করার জন্য অনুরোধ করেন।

সংগঠনের ক্রীড়া সম্পাদক ওয়াহিদ আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক রুমানা ইয়াসমিন, এজিএস সত্যজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক মেহেরুন নেসা সাথি, সাংস্কৃতিক সম্পাদক কবির চৌধুরী রুবেলসহ সকলের সার্বিক ব্যবস্থাপনায় পুরুষদের ব্যাডমিন্টন, তাস খেলা, মহিলাদের জন্য ব্যাডমিন্টন, লুডু খেলা, পিলো পাসিং খেলা এবং বাচ্চাদের জন্য মার্বেল দৌড় ও বল নিক্ষেপ খেলা অনুষ্ঠিত হয়।

প্রতিটি ইভেন্টে অস্ট্রেলিয়ায় অবস্থিত কৃষিবিদ ও তাদের পরিবারের সদস্যরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে দিনটি অনেক উপভোগ্য করে তোলেন। পরিশেষে উপস্থিত সবাইকে দুপুরের খাবার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর