২৩ মার্চ, ২০২৪ ১৯:৪৩

সিডনিতে অস্ট্রেলিয়া বাংলাদেশ ওয়মেন্স চেম্বার অফ কমার্সের ইফতার

অস্ট্রেলিয়া প্রতিনিধি

সিডনিতে অস্ট্রেলিয়া বাংলাদেশ ওয়মেন্স চেম্বার অফ কমার্সের ইফতার

সিডনির মিন্টুস্থ নাওয়াব রেস্টুরেন্টে ইফতার পার্টি করেছে অস্ট্রেলিয়া বাংলাদেশ ওয়মেন্স চেম্বার অফ কমার্স। শুক্রবার এ আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ক্যানটারবুরি ব্যাঙ্কসটাউনের কাউন্সিলর ও সংগঠনের উপদেষ্টা সাজেদা আক্তার সানজিদা তার স্বাগত বক্তব্যে অস্ট্রেলিয়া বাংলাদেশ ওয়মেন্স চেম্বার অফ কমার্সের পথ চলাকে স্বাগত জানিয়ে তাদের সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

সংগঠনের সভাপতি নাজিয়া মাহমুদ ও সাধারণ সম্পাদক লাজমি মাসুম সদস্য ও অতিথিদের অভ্যর্থনা জানিয়ে বলেন, নারী উদ্যোক্তাদের ক্ষমতায়নের পাশাপাশি তাদের সম্ভাবনাকে উন্মোচিত করে স্থানীয় ব্যবসায়ী সম্প্রদায়ের সার্বিক উন্নয়নে অবদান রাখতে আমরা কাজ করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যানটারবুরি ব্যাঙ্কসটাউনের সাবেক কাউন্সিলর মোহাম্মেদ জামান টিটু, অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি আব্দুল খান রতন, অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহ সাধারণ সম্পাদক লিটন বাউল, বিডি হাব সিডনির পরিচালক শফিক শেখ ও মোহাম্মদ রহমান টিপু।

সংগঠনের সদস্য ও ব্যবসায়ীদের মধ্যে ইফতার পার্টিতে অংশ নেন হেমা জোওারদার, শশী আহমেদ, পলি আলম, নাহিদা আলি, প্রত্যাশা ইকবাল, আম্বারি রহিম, নওশিন করিম, ফারজানা রহমান সৃষ্টি, শাফরিন ইসলাম প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর