২২ এপ্রিল, ২০২৪ ১৪:০০

সিডনিতে মিন্টু ওয়ান ক্যাম্বেলফিল্ড এস্টেটের বাংলাদেশি কমিউনিটির ঈদ পুনর্মিলনী

অস্ট্রেলিয়া প্রতিনিধি

সিডনিতে মিন্টু ওয়ান ক্যাম্বেলফিল্ড এস্টেটের বাংলাদেশি কমিউনিটির ঈদ পুনর্মিলনী

সিডনিতে মিন্টু ওয়ান ক্যাম্বেলফিল্ড এস্টেটে বসবাসরত বাংলাদেশি কমিউনিটি ঈদ পুনর্মিলনীর আয়োজন করেছে। জোহরের নামাজের পর অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মো: তোফাজ্জল হোসেন ভূইয়া ও দোয়া পরিচালনা করেন মো: গোলাম কিবরিয়া।

দুপুরের খাবারের বিরতির পর অনুষ্ঠানের কোঅর্ডিনেটর আব্দুস সোবহান এবং আবুল সরকার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ড: নিজামউদ্দিন আহমেদ, ক্যাম্বেলটাউন কাউন্সিলের ডেপুটি মেয়র ইব্রাহিম খলিল মাসুদ, কাউন্সিলর মাসুদ চৌধুরী, মো আহসানুল হাদী, নাইম আবদুল্লাহ, মো: ফরাশ উদ্দিন বুলবুল।

পুনর্মিলনীতে ছিল ড: খাইরুল চৌধুরী ও ফারজানার পরিচালনায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও মো সুলতান আহমেদের পরিচালনায় ছোটদের দৌড় প্রতিযোগিতা। মিসেস নুরনাহার ও মো: মোক্তার হোসেনের পরিচালনায় নারীদের জন্য ছিল বালিশ খেলা। ড: রুহুল আমিনের বয়স্কদের জন্য ছিল হাড়ি ভাঙ্গা।

গান পরিবেশন করেন মো: মোক্তার হোসেন এবং মো: মামুন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ডা: তোজাম্মেল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিতির সংখ্যা ছিল প্রায় দুইশত। অনুষ্ঠানকে সফল করতে সার্বিকভাবে সহায়তা করেন মো: আহছানুল হক, তৌহিদ মোরশেদ, ইকবাল জুয়েল, মো: মাহফুজুল হক চৌধুরী খসরু, ড: রুহুল আমিন, সফিকুর রহমান, মো আহসানুল হাদী, ড: নিজামউদ্দিন আহমেদ প্রমূখ। অনুষ্ঠানের কোঅর্ডিনেটর আব্দুস সোবহান সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর