২৩ এপ্রিল, ২০২৪ ০৪:২৫

মালয়েশিয়ায় প্রথম বাংলাদেশি ইউনিক ব্যান্ডের যাত্রা শুরু

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ায় প্রথম বাংলাদেশি ইউনিক ব্যান্ডের যাত্রা শুরু

মালয়েশিয়া প্রবাসীদের বিনোদনের লক্ষ্যে রাজধানী কুয়ালালামপুরে এই প্রথম বাংলাদেশি ইউনিক ব্যান্ড এর যাত্রা শুরু হলো। 

শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের হোটেল সলিলের বলরুমে এ উপলক্ষে লাইভ মিউজিক্যাল ফিয়েস্তা-২০২৪ অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়ায় অধ্যায়নরত বাংলাদেশি পিএইচডি স্কলার লিওরণা চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (প্রেস) সুফী আবদুল্লাহিল মারুফ। এ সময় তার সহধর্মিণী মালা খন্দকারও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ইউনিক ব্যান্ডের ব্যবস্থাপনা প্রধান কী বোর্ডিস্ট ও লিড ভোকালিস্ট মো. জহিরুল ইসলাম, লিড ভোকালিস্ট মোশারফ হোসেন, লিড ভোকালিস্ট লিওরণা চৌধূরী, লিড ভোকালিস্ট আবু হানিফ, লিড ভোকালিস্ট ইকরা সুলতানা ইতি, লিড গিটারিস্ট ও ভোকালিস্ট এবি তৌহিদ, বেইজ গিটারিস্ট ও ভোকালিস্ট সাঈফ রাজীব, টিম মেন্টর এবং ড্রামার কামরুজ্জামান মানিক, ঢোল বাদক আব্দুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ উপস্থিত ছিলেন ইউনি কেএল ইউনিভার্সিটির কার্ডিও ডিপার্টমেন্টের প্রফেসর ডা. এমদাদুল হক, বাংলাদেশের বিখ্যাত নাট্যকার ও আবৃত্তিকার আরমান পারভেজ মুরাদ। মালয়েশিয়ান প্রবাসী বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী দাতু সেরী কামরুজ্জামান কামাল, দাতু আব্দুর রউফ, সাখাওয়াত হোসেন জোসেফ।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির নেতা মো. মঞ্জু খা, এমদাদুল হক সবুজ, রমজান আলী, জসিম উদ্দিন, মনিরুজ্জামান মনির, মো: রাসেলসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে স্টুডেন্টস ও প্রবাসী বিভিন্ন পেশাজীবীসহ মালয়শিয়ায় বাংলাদেশি প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা।

ইউনিক ব্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে সকল প্রবাসীদের উপস্থিতি ছিল যেন কুয়ালালামপুরে এক খণ্ড বাংলাদশের মত। অনুষ্ঠানটি সার্বিকভাবে স্বার্থক ও সফল ভাবে সম্পন্ন করতে পেরে প্রবাসী বাংলাদেশি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন পিএইচডি স্কলার লিওরণা চৌধূরী।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর