১০ মে, ২০২৪ ১০:২৪

যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিন, সেক্রেটারি গোলাম হোসেন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিন, সেক্রেটারি গোলাম হোসেন

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বাবর উদ্দিনকে সভাপতি এবং গোলাম হোসেনকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের যুক্তরাষ্ট্র শাখার নতুন কমিটির অনুমোদন দিয়েছে দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটি। 

কেন্দ্রীয় কমিটির সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত এবং সাধারণ সম্পাদক সাদেক আহমদ খান স্বাক্ষরিত একপত্রে গত সপ্তাহে এ সংবাদ জানানো হয়েছে। 

কমিটির অপর কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি আজহারুল হক মিলন, সহ-সভাপতি আলী হোসেন, মো. সুরুজ্জামান, মো. শামসুল আলম, মো. নূরল ইসলাম, মো. সেলিম, হাজী আসাদুল বারি মানিক, মো. মশিউর রহমান এবং মোহাম্মদ চাকলাদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক-মো. ইয়াছিন, সহ-সাধারণ সম্পাদক-সাইদুল হক সাঈদ এবং ওয়াহেদ আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক মো. আজহারুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক এস এম নূরল হক, প্রচার সম্পাদক আব্দুস সালাম, অর্থ সম্পাদক এ টি এম নূরল আলম ভূইয়া, দপ্তর সম্পাদক মো. ইউসুফ, সমাজকল্যাণ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুস সালাম, কুটির শিল্প ও সমবায় সম্পাদক নূরল আমিন। 

সম্মানিত সদস্যরা হলেন, মোহাম্মদ আল রশীদ মামুন (জেলার মামুন), মোহাম্মদ আলী ইমাম, সোয়েব হোসেন খান, আব্দুস সাত্তার, শরাফত খান মুবিন, সৈয়দ কামরুল আলম, মাস্টার সমীরউদ্দিন, ডা. শাহজাহান, সৈয়দ আব্দুল মতিন এবং আব্দুল হালিম মুন্সি। 

৯ সদস্যের উপদেষ্টা মণ্ডলীর প্রধান হচ্ছেন আব্দুল মালেক। 

সদস্যরা হলেন, কাজী কাইসার, আলী ইমাম সিকদার, ডা. সারওয়ার হাসান চৌধুরী, ডা. শওকত আলী, আলমগীর খান, আব্বাস উদ্দিন দুলাল, অধ্যাপক নূরল ইসলাম এবং মো. জয়নাল আবেদীন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর