৩১ মে, ২০২৪ ০৪:১৩

বার্সেলোনায় বিএনপির কর্মী সমাবেশ

সাহাদুল সুহেদ, স্পেন

বার্সেলোনায় বিএনপির কর্মী সমাবেশ

স্পেনের বার্সেলোনায় বিএনপির কাতালোনিয়া শাখার কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (২৮ মে) সনুটেল হলে অনুষ্ঠিত এ সমাবেশে মাদ্রিদ, বার্সেলোনা, মালাগা, আলিকান্তে ও সান্তা কলোমার বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি কাতালোনিয়া শাখার সভাপতি শফিউল আলম শফির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজমান আলী ও সাংগঠনিক সম্পাদক মামুন রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ও প্রধান বক্তা ছিলেন যথাক্রমে বিএনপি স্পেন শাখার সভাপতি জামাল উদ্দিন মনির ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি স্পেন শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল ও বর্তমান সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন শাকিল। এ ছাড়াও অতিথি ছিলেন বড়লেখা পৌরসভার সাবেক মেয়র ফখরুল ইসলাম, স্পেন বিএনপির সাবেক সহ সভাপতি হেমায়েত খান, আলিকান্তে বিএনপির আহ্বায়ক ইয়াসিন আলী ও মালাগা বিএনপি নেতা হারুন ইসলাম ইমন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্থানীয় বিএনপি নেতা মনোয়ার পাশা, হারুন রশীদ, খালেদুর রহমান চৌধুরী, শিপলু আহমেদ নিয়াজী, এম লায়েবুর রহমান, ফয়সাল আহমেদ মোল্লা, ইফতেকার হোসেন কাসেম, আক্কাস মিয়া, এ আর লিটু, ফয়সল আহমেদ, রেদওয়ান হোসেন, হামিদ রুহেল, ফরহাদ মীর রাজন ও কামরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তুতিউর রহমান, আব্দুর রাজ্জাক লিটন, ফয়জুল ইসলাম মাসুক, আবু শাহেন, সাজ্জাদ সালু, সামসুল ইসলাম, রেনু মিয়া, আব্দুল বাসেত, জনি আহমেদ খান, সুমন আহমেদ পায়েল, রেজু আহমেদ ও জাহির উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর