৩১ মে, ২০২৪ ১৭:০২

এফবিসিসিআই এর প্রতিনিধি দলের সম্মানে সিডনিতে নৌবিহার

অস্ট্রেলিয়া প্রতিনিধি

এফবিসিসিআই এর প্রতিনিধি দলের সম্মানে সিডনিতে নৌবিহার

বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) প্রতিনিধি দলের সম্মানে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরাম (এবিবিএফ) সিডনির আইকন ডার্লিং হারবারে নৌ বিহারের আয়োজন করে। গত ৩০ মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় ভিভিড শো চলাকালীন প্রায় তিন ঘণ্টাব্যাপী এই নৌ বিহারে এফবিসিসিআই এর প্রতিনিধি দলসহ সিডনি কনসাল, এবিবিএফ এর পরিচালনা ও উপদেষ্টা পরিষদ ও বিশিষ্ট অতিথিরা অংশগ্রহণ করেন।

নৌ বিহারে প্রতিনিধি দল দুই দেশের মধ্যকার দ্বিপাক্ষিক বাণিজ্য প্রসারে আলোচনা ও সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন। এফবিসিসিআই এর সহ সভাপতি যশোদা জীবন দেবনাথ বলেন, আমরা এবিবিএফ এর আতিথিওতায় সত্যিই অভিভূত এবং আপনাদের সাথে যৌথভাবে কাজ করতে গর্বিত। পাশাপাশি আমরা আগামী ৩ ও ৪ অক্টোবর সিডনিতে অনুষ্ঠিতব্য দুই দিনব্যাপী সিঙ্গেল কান্ট্রি ফেয়ারে সার্বিক সহায়তার প্রত্যয় ব্যক্ত করছি।

এফবিসিসিআই এর পরিচালক মো. রাকিবুল আলম দিপু বলেন, আগামী ৩ ও ৪ অক্টোবর সিডনিতে দুই দিনব্যাপী সিঙ্গেল কান্ট্রি ফেয়ারে আমি উপস্থিত থেকে অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক বাণিজ্য প্রসারের সার্বিক সহায়তা করবো।

সেক্রেটারি জেনারেল মো. আলমগীর বলেন, বাংলাদেশে এবিবিএফ টিমের আগামী সফরের সময় এফবিসিসিআই চেম্বার মিটিং এ দেশব্যাপী সব সদস্যদের ৩ ও ৪ অক্টোবর সিডনিতে দুই দিনব্যাপী সিঙ্গেল কান্ট্রি ফেয়ারে অংশ গ্রহনের আহবান জানানো হবে। অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিজেএমই এর পরিচালক শোভন ইসলাম শাওন, সৈয়দ মো বখতিয়ার ও খান মো. নুরে আলম সিদ্দিকি প্রমুখ।  

এবিবিএফ এর সভাপতি আব্দুল খান রতন এফবিসিসিআই এর সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী দুই দিনব্যাপী সিঙ্গেল কান্ট্রি ফেয়ারে অংশ গ্রহণেনের আহবান জানান। উপদেষ্টা ডা. আইয়াজ চৌধুরী ও শাহে জামান টিটু এফবিসিসিআই এর সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। নৌ ভ্রমণের সার্বিক তত্ত্বাবধানের জন্য পরিচালক মোজাম্মেল বাবু ও উপদেষ্টা হোসেন কবিরকেও বিশেষ ধন্যবাদ জানানো হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর