৩১ মে, ২০২৪ ২০:২৪

মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের নবীনবরণ

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের নবীনবরণ

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান। বিশ্ববিদ্যালয়টির আইটি অনুষদের সহযোগিতায় 'বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়া (বিয়াম)'-এর উদ্যোগে আজ শুক্রবার বিশ্ববিদ্যালয়টির আইটি ফ্যাকাল্টি মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই আয়োজন। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটি অনুষদের ডেপুটি ডিন আসমা জুবাইদা বিনতি মুহাম্মদ ইবরাহিম, সিনিয়র লেকচারার আইটি অনুষদের ডিরেক্টর সহযোগী অধ্যাপক ড. শায়াম বিহারি গয়াল, গদিশ্বরি পরমাশিভাম ও নূর ফাযলিনা বিনতি জোহারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়া সিটি ইউনিভার্সিটি চ্যাপ্টার কমিটির প্রেসিডেন্ট রফিকুল ইসলাম। আগত নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়ার নানাবিধ কার্যক্রমের অংশবিশেষ তুলে ধরেন ও সকল বাংলাদেশি শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে কাজ করার আশ্বাস ব্যক্ত করেন।

তরুণ শিক্ষার্থীদের বরণ করে নিতে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিয়ামের সিটি চ্যাপ্টার কমিটির ভাইস প্রেসিডেন্ট শাফায়েত হোসেন অনিক, সেক্রেটারি নোশিন তাবাস্সুম, এডুকেশনাল সেক্রেটারি আজহারুল ইসলাম ইমন, মেম্বার কো-অর্ডিনেটর লাবিব, ফাহাদ, সাইফ প্রমুখ। অনুষ্ঠান শেষে অতিথি ও নবীন শিক্ষার্থীদের মাঝে শুভেচ্ছা স্বারক বিতরণ করেন বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়ার নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর