২৫ জুন, ২০২৪ ১৫:৪৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অস্ট্রেলিয়ার নির্বাচন অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অস্ট্রেলিয়ার নির্বাচন অনুষ্ঠিত

অস্ট্রেলিয়ার সিডনিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সিডনির একটি কনভেনশন সেন্টারে নির্বাচনে তাহমিনা মালিক বীনা সভাপতি ও রাশেদুল মোবাশ্বের মিকন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

অস্ট্রেলিয়ায় বসবাসরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা দীর্ঘদিন যাবৎ নিয়মিত বাৎসরিক পুনর্মিলনীর আয়োজন করে আসছে। সাবেক শিক্ষার্থীদের সম্মিলিত চেষ্টায় প্রাতিষ্ঠানিকভাবে আত্মপ্রকাশের পর এটাই ছিল সংগঠনটির প্রথম সাধারণ সভা ও নির্বাচন।

নির্বাচন ও ফলাফল গণনা শেষে নির্বাচন কমিশনার মিসেস খালেদা কায়সার মিনি বিজয়ীদের নাম ঘোষণা করেন। বিজয়ীরা হলেন-সভাপতি তাহমিনা মালিক রহমান বীনা, সহ-সভাপতি লামিয়া আহমেদ লুনিয়া, সাধারণ সম্পাদক রাশিদুল মোবাশ্বের মিকন, যুগ্ম সচিব সাবিরা রহমান রিমা, কোষাধ্যক্ষ সানদিদ বিন একলিম, সাংস্কৃতিক সম্পাদক উমাশংকর বড়ুয়া, ক্রীড়া সম্পাদক শফিকুল হায়দার চৌধুরী এবং কার্যকরী সদস্য পদে মতিয়া পারভীন, মো. নূর-এ-জাননাত নাইম, মো. হাসান শাহ রিপন, নিগার সুলতানা, তৌহিদ হাসান ও আনোয়ার সাদাত মনি বিজয়ী হয়েছেন।

সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক এই নতুন কমিটি আগামী দু’বছর কার্যক্রম পরিচালনা করবে। সুষ্ঠু ও সফল নির্বাচন আয়োজনে তাকে সহযোগিতা করার জন্যে সবাইকে ধন্যবাদ জানান নির্বাচন কমিশনার।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর