৩০ জুলাই, ২০২৪ ১৭:১৩

কোপেনহেগেনের রাস্তায় ডেনমার্ক আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

ডেনমার্ক প্রতিনিধি

কোপেনহেগেনের রাস্তায় ডেনমার্ক আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

কোপেনহেগেনের রাস্তায় ডেনমার্ক আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

বাংলাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের এবং প্রবাসে তাদের দোসররা যে দেশ বিরোধী গুজব ছড়াচ্ছে তার প্রতিবাদে ডেনমার্ক আওয়ামী লীগ রবিবার (২৮ জুলাই ২০২৪) কোপেনহেগেন সিটি সেন্টারে রাস্তায় বিক্ষোভ সমাবেশ করেছে।

এতে সভাপতিত্ব করেন- ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা বাবু সুভাষ ঘুষ, সঞ্চালনা করেন, সাবেক সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু।

প্রধান অতিথি ছিলেন- সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপদেষ্টা রাফায়েতউল হক মিঠু, সহ-সভাপতি ইউসুফ চপল, যুগ্ম-সাধারণ সম্পাদক নঈমুদ্দিন খান, মোসাদ্দেক রহমান রাসেল, সাদেকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক শামীম খালাসী, ডেনমার্ক আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জামিল আক্তার কামরুল প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি এম নজরুল ইসলাম বলেন, “প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সরকার সমস্যার পাহাড় ডিঙিয়ে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে চলছেন। আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি যখন উজ্জ্বল হচ্ছে, তখন চিহ্নিত রাজনৈতিক অপশক্তি বিএনপি-জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করছে। তাদের দোসররা দেশ বিরোধী গুজব ছড়াচ্ছে। এই অপশক্তির কালো হাত গুঁড়িয়ে দিতে হবে।”

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর