৩ আগস্ট, ২০২৪ ১৬:৪০

নিউইয়র্কে কক্সবাজারবাসীর বনভোজন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

নিউইয়র্কে কক্সবাজারবাসীর বনভোজন

নিউইয়র্কের ওয়েস্টসেষ্টার কাউন্টির জর্জ আইল্যান্ড পার্কে অনুষ্ঠিত হলো কক্সবাজারবাসীর মিলনমেলা ও বার্ষিক বনভোজন। গত ২৭ জুলাই নিউইয়র্ক, নিউজার্সি ও কানেকটিকাট স্টেটে বসবাসকারী তিন শতাধিক কক্সবাজারবাসী এতে অংশগ্রহণ করেন। প্রতিবছরের মত এবারও ‘কক্সবাজার ইয়ং ফোরাম’ কতৃর্ক আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের ইরফান ও বাহাদুরের উপস্থাপনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতির আসন্ন নির্বাচনের দুই প্রতিদ্বন্দ্বী প্যানেল তাহের-আরিফ ও মাকসুদ-সিরাজী, অ্যাটর্নি জান্নাতুল রুমাসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। 

এছাড়াও কক্সবাজারবাসীর মধ্যে অ্যাডভোকেট মুজিব, ইউছুপ হারুন, আবুল কালাম আজাদ, কক্সবাজার সমিতির সাবেক সাধারণ সম্পাদক সমিরুল ইসলাম বাবলু, সফিউল আজম, আবদুল জলিল, মো: সেলিম, সাইফুল, নুরল ইসলাম, নিপুসহ আরো অনেকেই ছিলেন স্বপরিবারে। অনুষ্ঠান-ব্যবস্থাপনায় ছিলেন মো: আমিন, মুহিব, বাহাদুর, হামিদ, ইরফান, মাহফুজ, মাসুদ, রহিম, জিসান, সেলিম, সরওয়ার, রাসেল, আরমান, মওদুদ, সালমান, রাফি সহ অনেকেই। শুরুতে কক্সবাজারের সন্তান ও নিউইয়র্কের সফল ব্যবসায়ী নুরুল আজিমের মায়ের মৃত্যুতে শোক প্রকাশের পর তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। 

সকলের জন্য বিনোদন, খেলাধূলা, র‌্যাফেল ড্র ছিল কর্মসূচির অন্যতম। উপহার-সামগ্রীও বিতরণ করা হয় আনন্দমুখর পরিবেশে। 

উল্লেখ, গতানুগতিক ধারায় নয়, ব্যতিক্রমী এ সংগঠনের কারো কোনো পদবী না থাকায় কোনো দলাদলি নাই। তাই কক্সবাজারের সকলের কাছে সংগঠনটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর