১২ আগস্ট, ২০২৪ ১৬:২০

সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত

সিঙ্গাপুর প্রতিনিধি

সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত

প্রতি বছরের ন্যায় এবারও সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির (এসবিএস) উদ্যোগে ও সিঙ্গাপুর রেডক্রস সোসাইটির সহযোগিতায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার সিঙ্গাপুর এইচ এস এ ব্লাড ব্যাংকে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সিঙ্গাপুরে বসবাসরত প্রবাসী বাঙালিরা স্বতঃস্ফূর্তভাবে রক্তদান করেন। এদিন রক্তদানকারীর সংখ্যা ৫০ ছাড়িয়ে যায়। সিঙ্গাপুরে এ পর্যন্ত ৫০০ ব্যাগের উপরে রক্তদানকারী সেবামুখী সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে এসবিএস।

এসবিএস’র সভাপতি জিল্লুর রহমান সিদ্দিকী ও সাধারণ সম্পাদক সুব্রত সাহার তত্ত্বাবধানে এসবিএস ওয়েলফেয়ার সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন এবং তার টিম মেম্বার মো. মহসিন মিয়া, শংকর বসু, মো. রাকিব হাসান, এসবিএস পরিচালনা পর্ষদ সদস্যবৃন্দের অক্লান্ত পরিশ্রমে এ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

এসবিএস’র বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ এবং সিঙ্গাপুরে বসবাসরত গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিথিতে উৎসবমুখর এ আয়োজন সবার নজর কাড়ে।

প্রতি বছর সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটি (এসবিএস) আয়োজিত রক্তদান কর্মসূচি পালন, সিঙ্গাপুর রেডক্রস সোসাইটির কাছে খুবই প্রশংসনীয় আয়োজন। এ ধরনের কর্মসূচি সিঙ্গাপুরে বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটি (এসবিএস) এর কর্মকর্তারা সকল রক্তদানকারীকে অভিনন্দন জানিয়েছেন এবং ভবিষ্যতেও এ ধরনের রক্তদান কর্মসূচি অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেছেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর