১৬ আগস্ট, ২০২৪ ১১:৫৪

বিপুল উৎসাহে নিউইয়র্কে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

বিপুল উৎসাহে নিউইয়র্কে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন

দোয়া-মোনাজাতের পর তবারক বিতরণের মধ্য দিয়ে বিপুল উৎসাহে ১৫ আগস্ট বৃহস্পতিবার নিউইয়র্কে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উদযাপন হলো। নিউইয়র্ক স্টেট বিএনপির উদ্যোগে জন্মদিনের প্রধান কর্মসূচি অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায়। এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়। 

সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ আতিকুর রহমান এবং পরিচালনা করেন সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ। গেস্ট অব অনর ছিলেন কেন্দ্রীয় কমিটির অপর সদস্য আব্দুল লতিফ সম্রাট। বিশেষ অতিথি ছিলেন তারেক রহমানের পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম ফারুক শাহীন। 
অতিথির মধ্যে আরো ছিলেন শ্রমিক দলের কেন্দ্রীয় নেতা মো. দুলাল, যুবদলের কেন্দ্রীয় নেতা এম এ বাতিন, স্টেট বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জসিমউদ্দিন ভিপি, সিনিয়র জয়েন্ট সেক্রেটারি আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক রইসউদ্দিন, সাবেক সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক সাংবাদিক আনিসুর রহমান, দেওয়ান কাউসার, হুমায়ূন কবীর, আশরাফ হোসেন, বদরুল হক আজাদ, এ আর মাহবুব হক, বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান, ওয়াহেদ আলী মন্ডল, তাজুল চেয়ারম্যান, হাফিজুর রহমান পিন্টু, জিনাত রেহানা রিনা, জহিরুল ইসলাম, যুক্তরাষ্ট্র শ্রমিক দলের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ। 
এ সময় প্রদত্ত বক্তব্যে গিয়াস আহমেদ বলেন, দীর্ঘ আন্দোলন এবং অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত নয়া এই স্বাধীনতার সুফলকে কাজে লাগিয়ে বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে হবে এবং আইনের শাসনের পথ বেয়ে গণতান্ত্রিক প্রতিষ্ঠানতে সুসংহত করতে সকলকে একযোগে কাজ করতে হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর