১৭ আগস্ট, ২০২৪ ০৯:০৬

নিউইয়র্কে ‘বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফ্রন্ট’

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

নিউইয়র্কে ‘বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফ্রন্ট’

নিউইয়র্কে ‘বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফ্রন্ট, যুক্তরাষ্ট্র’ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটলো জমজমাট এক বারবিকিউ পার্টির মধ্যদিয়ে। 

দলীয় রাজনীতির আমেজ আর সম্প্রীতির বন্ধনের জয়গান ধ্বনিত হলো নিউইয়র্ক সিটির ব্রুকলীনে প্রসপেক্ট পার্কের মনোরম পরিবেশে। সকলেই সমস্বরে বাংলাদেশে রক্তাক্ত ছাত্র-জনতার অভ্যুত্থানের মাধ্যমে স্বৈরশাসক শেখ হাসিনার পতনে উল্লাস করেন এবং সামনের দিনগুলোতে বিএনপির রাজনীতির সমর্থনে এই প্রবাসে সকলে ঐক্যবদ্ধ থাকার সংকল্প ব্যক্ত করেন। 

১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির কর্মকর্তার মধ্যে রয়েছেন সভাপতি-মহিনউদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট-সালেহ আহমেদ মানিক, সাধারণ সম্পাদক-ওমর ফারুক এবং সাংগঠনিক সম্পাদক-মোর্শেদ আলম। 

গত রবিবার ব্রুকলীনের প্রসপেক্টপার্কে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রবাসে নোয়াখালী অঞ্চলের বাসিন্দাগণকে বিএনপির রাজনীতির পরিপূরক কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়িত করার সংকল্প থেকে এই ফ্রন্টের গুরুত্ব অপরিসীম বলে মন্তব্য করেন সংশ্লিষ্টরা।

বিশিষ্ট ব্যবসায়ী মহিন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবদলের সদ্যবিলুপ্ত কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী জাকির এইচ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী সোসাইটির সভাপতি এবং এ্যাসাল ব্রুকলীন চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট নাজমুল হাসান মানিক, কম্যুনিটি অ্যাক্টিভিস্ট শহিদুল্লাহ কাইসার এবং অধ্যাপক সাইয়েদ আজাদ। সাবেক ছাত্র নেতারাও ছিলেন প্রাণবন্ত এ সমাবেশে। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিএনপি নেতা ছালেহ আহাম্মদ মানিক।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর