শিরোনাম
২৩ সেপ্টেম্বর, ২০২৪ ১১:০৪

কোম্পানীগঞ্জ অ্যাসোসিয়েশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মুন্না-সবুজ প্যানেলের প্রার্থীরা

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

কোম্পানীগঞ্জ অ্যাসোসিয়েশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মুন্না-সবুজ প্যানেলের প্রার্থীরা

মুন্না-সবুজ প্যানেলের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা

উত্তর আমেরিকাস্থ ‘কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র নির্বাচনে মুন্না-সবুজ পরিষদের সকলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত শুক্রবার অনুষ্ঠিত সভায় এ ঘোষণা দেন নির্বাচন কমিশনার এ এইচ এম মাঈনুদ্দিন।

উল্লেখ্য, নির্বাচনে দুই গ্রুপে সর্বমোট ৩৪টি মনোয়নপত্র ক্রয় করে। নির্দিষ্ট সময়ের মধ্য ‘মুন্না-সবুজ পরিষদ’ ১৫ পদের জন্য ১৫টি ফরম জমা দেয়। অপরপক্ষ থেকে আর কোনও ফরম জমা না দিয়ে নির্বাচনের সময় পরিবর্তনসহ কয়েকটি দাবি জানিয়ে নির্বাচন কমিশনের নিকট দরখাস্ত প্রদান করে। এ নিয়ে নির্বাচন কমিশন দফায় দফায় মিটিং করে অবশেষে ‘মুন্না-সবুজ পরিষদ’র সকলকে নির্বাচিত ঘোষণা করে। 

নির্বাচিতরা হলেন- সভাপতি- নূর আলম সিদ্দিক মুন্না, সহ-সভাপতি- মোহাম্মদ মোতাছেম বিল্লাহ সিরাজী এবং আজিজুল হক আজিজ, সাধারণ সম্পাদক- মোশারফ হোসেন সবুজ, সহ-সাধারণ সম্পাদক-মিজানুর রহমান, কোষাধ্যক্ষ-আব্দুর রহিম, সহ-কোষাধ্যক্ষ-আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক-সাহাবউদ্দিন উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোহাম্মদ ওয়ালি উল্লাহ, অফিস সম্পাদক-জাহিদ উদ্দিন ভূইয়া, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-মোকারম হোসেন, সমাজকল্যাণ সম্পাদক- আজিজুল হক।

নির্বাহী সদস্যরা হলেন- শাহাবউদ্দিন, নজরুল ইসলাম এবং মোহাম্মদ মামুন।

নির্বাচন কমিশন কর্তৃক কোম্পানীগঞ্জ ভবন-১ এর মিলনায়তনে ফলাফল ঘোষণার এ সমাবেশে সমিতির বিশিষ্ট ব্যক্তিবর্গও উপস্থিতি ছিলেন। তারা নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, সমিতির নবনির্বাচিত কমিটিকে সকল মান-অভিমান ভুলে সমিতিকে আরও এগিয়ে নিতে হবে এবং তারা জোর দিয়ে বলেন, যারা সমিতির ক্ষতির জন্য মামলা করবেন তাদেরকে গঠনতন্ত্র মেনে বহিষ্কার করতে হবে।

উপস্থিত সকলেই নির্বাচন কমিশনের প্রশংসা করেন। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন- লতিফুর রহমান, সেলিম জাহিদ, মুহাম্মদ নুর মিয়া, আবুল বাশার, ওবায়দুল হক, মফিজুর রহমান, শাহ আলম বিএসসি, তাজুল ইসলাম মেম্বার, আবদুল মান্নান, প্রফেসর মিন্টু, নুরুল করিম মোল্লাহ, মোতাহের হোসেন, মাওলানা ইব্রাহীম খলিল, আবদুল আলিম জিহাদী।

পুনরায় নির্বাচিত সেক্রেটারি মোশাররফ হোসেন সবুজ, নবনির্বাচিত সভাপতি নূরে আলম সিদ্দিকও এ সময় কোম্পানীগঞ্জবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানান এবং আশা করেন দায়িত্ব পালনের সময় সকলের আন্তরিক সহায়তা অব্যাহত থাকবে।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ মুসা, কমিশনার মুহাম্মদ আবদুশ শহীদ, এ এস এম মাঈন উদ্দীন, মুহাম্মদ এ জিলানী এবং নঈম উদ্দীন।

উল্লেখ্য, অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য কামরুজ্জামান ফরহাদসহ কয়েকজন আরও ১৭টি মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তবে সেগুলো দাখিল করা হয়নি। জানা গেছে, ওই সব ফরম সংগ্রহকারীরা নির্বাচন কমিশনের কাছে সময় বাড়ানোর অনুরোধ জানিয়েছিলেন।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর