৬ জানুয়ারি, ২০২০ ১৩:২৯

বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবো: তোফায়েল

অনলাইন ডেস্ক

বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবো: তোফায়েল

ফাইল ছবি

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে ভোট চাওয়া হবে বলে জানিয়েছেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। সোমবার রাজধানীর বনানীতে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ গঠিত নির্বাচন পরিচালনা কমিটির সঙ্গে গণমাধ্যমের পরিচিতি অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

কমিটির সমন্বয়ক তোফায়েল আহমেদ বলেন, নির্বাচন পরিচালনায় নেত্রী আমাদের দায়িত্ব দিয়েছেন। এই নির্বাচনকে আমরা গুরুত্ব সহকারে নিয়েছি। আমরা নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনা করে জয়ী হতে চাই। জনগণের ভোটের মাধ্যমে জয়ী হতে চাই। এর জন্য ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবো। প্রতি বাড়িতে তিন থেকে চারবার গিয়ে আমাদের মেয়র প্রার্থী আতিকের পক্ষে ভোট চাইবো। বলপ্রয়োগ করে, ক্ষমতা প্রয়োগ করে নির্বাচন জিতবো, এই আশা আমরা করি না। 

ঢাকা উত্তরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেন, গত নয় মাসে আমার একটি অভিজ্ঞতা হয়েছে। আমি চাইবো এটাকে সামনের দিকে এগিয়ে নিতে। আপনারা দেখেছেন, কীভাবে অতীতে কাজ করেছি। আমি সবার দোয়া চাই। 

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতে প্রার্থীদের পক্ষে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি যেন সাবলীলভাবে কাজ করতে পারে এজন্য মঙ্গলবার নির্বাচন কমিশন কার্যালয়ে যাওয়া হবে বলেও জানানো হয়েছে।

সভায় আরও উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, প্রচার ও তথ্য সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ চৌধুরী প্রমুখ। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর