১১ জানুয়ারি, ২০২০ ১২:৫৯

ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করব: তাপস

অনলাইন ডেস্ক

ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করব: তাপস

শেখ ফজলে নূর তাপস

'ঢাকা আমাদের প্রাণের শহর। ঢাকাতেই আমাদের বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। তাই আমাদের এই ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করব।'

শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ওয়ারীতে ঐতিহাসিক রোজ গার্ডেনে অনুষ্ঠিত নির্বাচনী সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এসব কথা বলেন। 

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা আমাদের ঢাকাকে সুন্দর ঢাকা হিসেবে গড়ে তুলবো। প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। 

তিনি বলেন, বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমাদের এই অচল ঢাকাতে সচল করবো। আমাদের ঢাকার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠানে পরিণত করা হবে। ঢাকায় বসবাসকারী মানুষদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে।

মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বক্তব্যের পর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু হয়। 

শনিবার দিনব্যাপী পুরান ঢাকার ওয়ারীর বিভিন্ন অঞ্চলের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগের মেয়রপ্রার্থী তাপস গণসংযোগ করবেন বলে জানা যায়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবু আহমেদ মান্নাফিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর