১১ জানুয়ারি, ২০২০ ১৪:৩৫

ইশরাকের বাসায় গিয়ে ভোট চাইলেন তাপস

নিজস্ব প্রতিবেদক

ইশরাকের বাসায় গিয়ে ভোট চাইলেন তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাসার নিচে গিয়ে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ ফজলে নূর তাপস।  

শনিবার দুপুরে রাজধানীর আরকে মিশন রোডে গোপীবাগের সেকেন্ড লেনে ইশরাকের বাসার নিচে গিয়ে ভোট চান তাপস। 

এসময় তাপস বলেন, এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। সম্প্রীতির রাজনীতির মাধ্যমেই উন্নয়ন সম্ভব। এরপর তিনি স্থানীয় লোকজনের কাছে নৌকা মার্কায় ভোট চান। এর আগে তিনি ঐতিহাসিক রোজ গার্ডেনে নৌকা পক্ষে ভোট চেয়ে নির্বাচনী সভা শুরু করেন।

এসয়ম তাপস বলেন, ঢাকা আমার প্রাণের শহর, এ শহরে আমার বেড়ে উঠি। আমি ঢাকার ঐতিহ্য পুনরুদ্ধার করতে চাই। ঢাকার ঐতিহ্যকে সারা বিশ্বের কাছে তুলে ধরবো, পরিস্ফুটিত করবো। দ্বিতীয়ত আমাদের সুন্দর শহর ঢাকা। ঢাকাকে আমরা বায়ু দূষণমুক্ত করবো। সৌন্দর্যবর্ধন করবো। ঢাকার প্রতিটি ওয়ার্ডে আমরা আমাদের সন্তানদের জন্য খেলার মাঠ ও পার্কের ব্যবস্থা করবো। 

তিনি বলেন, আমরা অচল ঢাকাকে সচল ঢাকায় পরিণত করতে চাই। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে স্বায়ত্ত্বশাসনের মাধ্যমে দুর্নীতিমুক্ত করবো। সুশাসিত ঢাকার আওতায় সকল নাগরিক তাদের মৌলিক সুবিধা দৌড়গোড়ায় পাবে। আমরা এলাকায় ভিত্তিক সমস্যার সমাধান করবো। আমরা ঢাকাকে উন্নত রাজধানীর হিসেবে গড়ে তুলবো।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর