১৬ জানুয়ারি, ২০২০ ১৪:৩৪

মামলার খবরটি ভুলভাবে পরিবেশন করা হচ্ছে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক

মামলার খবরটি ভুলভাবে পরিবেশন করা হচ্ছে: ইশরাক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, কিছু কিছু গণমাধ্যমে ভুলভাবে আমার মামলার খবরটি পরিবেশন করা হচ্ছে। উদাহরণ হিসেবে বলতে পারি একটি টিভি চ্যানেলে বলা হচ্ছে দুর্নীতির মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। ইংরেজিতে টিকার যাচ্ছে 'indicted in corruption case'। 

বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে ইশরাক হোসেন সাংবাদিকদের এসব কথা বলেন। পরে তিনি যাত্রাবাড়ী এলাকায় ব্যাপক গণসংযোগ চালান। এ সময় তার সঙ্গে মহানগর দক্ষিণ বিএনপি সহ-সভাপতি ও যাত্রাবাড়ী থানা বিএনপির সভাপতি নবীউল্লাহ নবীসহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইশরাক হোসেন আরও বলেন, মামলায়- সম্পদ বিবরণী চেয়ে নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু আমি দেশের বাইরে থাকায় সময় মতো তা জমা দিতে পারিনি। এখানে দুর্নীতির কোনো বিষয় নেই। আশা করি, সব গণমাধ্যম এ বিষয়ে একটু সতর্কভাবে সংবাদটি পরিবেশন করবেন।

তিনি বলেন, ২০১০ সাল থেকে আমি কর পরিশোধ করে আসছি। তাদের কাছে আমার সম্পদের বিবরণী রয়েছে। নির্বাচন কমিশনে দুইটি নির্বাচনের আগে আমার সম্পদের বিবরণী দাখিল করতে হয়েছে। এটি রাজনৈতিক হয়রানিমূলক ছাড়া আর অন্য কিছুই নয়।

বিডি প্রতিদিন/ফারজানা/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর