১৭ জানুয়ারি, ২০২০ ১৫:৩৫

আমরা প্রতি মুহূর্তেই আন্দোলনে আছি : মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

আমরা প্রতি মুহূর্তেই আন্দোলনে আছি : মির্জা ফখরুল

ফাইল ছবি

আমরা প্রতি মুহূর্তেই আন্দোলনে আছি দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আমরা যখন কোর্টে যাই তখনও আন্দোলন করি। আমরা যখন মিটিং-মিছিলে যাই তখনও আন্দোলন করি। সিটি নির্বাচনে যাওয়াটাও আমাদের আন্দোলনের অংশ।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘নির্বাচনে আস্থাহীনতা, ইভিএম’র ব্যবহার: বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ এ আলোচনার আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, ভুলত্রুটি আমাদের থাকতে পারে। আমরা চেষ্টা করে যাচ্ছি সফলতার পথে যেতে। বিশ্বে রাজনৈতিক যে পরিবর্তন এসেছে আমাদের তার সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। আমি বিশ্বাস করি আমরা সফল হবো। বিএনপির পক্ষ থেকে তরুণ প্রার্থী নির্বাচন করা হয়েছে। আমরা আশা করি তারা জয়লাভ করবে। এ প্রত্যাশা নিয়েই আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত অহ্বায়ক শওকত মাহমুদ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অধ্যাপক ড. মো. আখতার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, প্রকৌশলী রিয়াজুল রিজু, প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুলসহ পেশাজীবী পরিষদের নেতারা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর