২৮ জানুয়ারি, ২০২০ ০৮:২২

নির্বাচনী প্রচারণায় সরব বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

নির্বাচনী প্রচারণায় সরব বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর থেকে নির্বাচনের মাঠে সক্রিয় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। প্রচারণা শুরুর দিন থেকে ছাত্রলীগের এই ইউনিট বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীদের পক্ষে প্রচারণা শুরু করে। শুরু থেকেই ভোটারদের মন জয় করার জন্য বাড়ি বাড়ি যাচ্ছে ও প্রার্থীদের জন্য ভোট চাইছে তারা।

তারা তরুণ ভোটারদের আকৃষ্ট করার জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজগুলোতে গিয়েও ভোট চাইছে। বিশেষ করে প্রার্থীদের অতীতের উন্নয়ন কার্যক্রম ও প্রার্থীদের প্রতিশ্রুতিগুলো ভোটারদের কাছে তুলে ধরছে।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন পারভেজ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ থেকে আমাকে ও সাধারণ সম্পাদক সম্রাটকে প্রচারণা সমন্বয় কমিটির বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সহকারি সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়। এরপর আমরা বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর সংলগ্ন দুই সিটির ৩৬টি ওয়ার্ডে সমন্বয় টিম করে দেই। সেই টিমগুলো যার যার দায়িত্বপ্রাপ্ত ওয়ার্ডগুলোতে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছে। প্রচারণার শেষ অবধি তা অব্যাহত থাকবে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করেই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা ঘরে ফিরবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর