শিরোনাম
৩০ জানুয়ারি, ২০২০ ০৩:১৬

পুরান ঢাকায় আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থীর বাসায় ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকায় আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থীর বাসায় ককটেল হামলা

ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনিত কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর হাজী মীর সমিরের বাসায় ককটেল হামলা চালিয়েছে দুবৃত্তরা। মীর সমির ব্যাডমিন্টন প্রতীক নিয়ে লড়ছেন।

বুধবার দিবাগত রাত ১টার দিকে পুরান ঢাকার নাজিরা বাজার এলাকা বিকট শব্দে কেপে ওঠে। নিক্ষেপ করা তিনটি ককটেলের মধ্যে একটি বিস্ফোরিত হলেও দু'টি অবিস্ফোরিত থেকে যায়। বংশাল থানা পুলিশ অবিস্ফোরিত ককটেল দু'টি কর্ডন করে রেখেছে। 

বোমা ডিস্পোজাল ইউনিট এসে ককটেল দু'টি নিস্ক্রিয় করবে বলে জানান ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এসআই দুলাল। তিনি বলেন, খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মীর সমিরের ছেলে মীর মনির হোসেন টুটুল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমরা নির্বাচনী কাজে বাইরে ছিলাম। খবর পেয়ে দ্রুত বাসায় এসেছি। বাসায় পরিবারের অন্য সব সদস্যরা ছিল।

৩৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ বাংলাদেশ প্রতিদিনকে জানান, আজ সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর নৌকা, কাউন্সিলর প্রার্থীর ব্যাডমিন্টন ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থীর পক্ষে বিশাল মিছিল বের করেছিলাম। মিছিল চলাকালীন সময়ে কিছু বাধা আমাদের এসেছে। সেই বাধা উপেক্ষা করেই আমরা মিছিল চালিয়ে গেছি। আমাদের প্রার্থীর পক্ষে জনসমুদ্র দেখেই প্রতিপক্ষ প্রার্থীদের কেউ এই হামলা চালাতে পারে ধারণা করছি।

মীর সমিরের প্রতিবেশী আবদুস সামাদ বলেন, ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ বোমা বিস্ফোরণের শব্দ পেয়ে বাইরে বের হয়ে আসি।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর