শিরোনাম
৩০ জানুয়ারি, ২০২০ ২১:২৮

নৌকার পক্ষে বোয়াফের লিফলেট বিতরণ

অনলাইন প্রতিবেদক

নৌকার পক্ষে বোয়াফের লিফলেট বিতরণ

‘এ প্রজন্মের আহবান, দুর্নীতিবাজ ও স্বাধীনতা বিরোধীদের করুন প্রত্যাখ্যান’-শ্লোগানে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন-২০২০ নৌকার পক্ষে লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)। আজ বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকায় বোয়াফ নেতৃবৃন্দ নৌকার পক্ষে গণসংযোগ ও সংগঠন কর্তৃক প্রকাশিত লিফলেট বিতরণের মাধ্যমে নৌকা প্রতীকে ভোট প্রদান করার জন্য আহ্বান জানান।

এসময় বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ইসরাক হোসেনের বিরুদ্ধে দুর্নীতির বিচারকাজ শুরু হয়েছে। অন্যদিকে, উত্তর সিটি করপোরেশনের প্রার্থী তাবিথ মোহাম্মদ আউয়াল দেশের টাকা বিদেশে পাচারের রেকর্ড আজ বিশ্বব্যাপী। এই ধরনের অপরাধের সাথে সম্পৃক্ত কোনও প্রার্থী ঢাকা সিটি করপোরেশনের অভিভাবক হতে পারে না।

তিনি আরও বলেন, অন্যদিকে সারা দেশের মানুষ জানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস অত্যন্ত গ্রহণযোগ্য ও ঐতিহ্যবাহী পরিবারের সদস্য। উত্তরে আতিকুল ইসলাম ইতোমধ্যেই মেয়র হবার যোগ্যতা ঢাকাবাসীর সামনে তুলে ধরেছে।

আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগের প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট প্রদান করে ইতিহাস-ঐতিহ্যের ঢাকা সুস্থ ও সুন্দর করে গড়ে তোলার জন্য এ প্রজন্মের পক্ষ থেকে সকল ভোটারকে আহ্বান জানানো হয়।

গণসংযোগ ও লিফলেট বিতরণের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক রাহাত হোসাইন, জাতীয় গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের সভাপতি মো. আশরাফ আলী হাওলাদার, জাসদ নেতা শাহাবুদ্দিনসহ বোয়াফ নেতৃবৃন্দ।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর