৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:০২

ভোটের ফলাফল পাল্টে দেয়ার অভিযোগ ইশরাকের

নিজস্ব প্রতিবেদক

ভোটের ফলাফল পাল্টে দেয়ার অভিযোগ ইশরাকের

ঢাকার দুই সিটি নির্বাচনের ফলাফল পাল্টে দেয়ার অভিযোগ করেছেন বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী  ইশরাক হোসেন। আজ বুধবার বেলা ১২টায় গুলশান ইমানুয়েলস হলে আয়োজিত নির্বাচন পরবর্তী যৌথ সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ সময় ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালও উপস্থিত ছিলেন। 

ঢাকা সিটি নির্বাচনে ভোটগ্রহণের দিন শাসক শ্রেণির অন্যায় নির্দেশের কাছে মাঠ পর্যায়ে কর্মরত আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রিসাইডিং অফিসরা অসহায় ছিলেন বলেও অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণে বিএনপি মনোনীত ইশরাক হোসেন।

তিনি বলেন, ‘আমি নগরবাসীকে কথা দিয়েছিলাম, তাদের ভোটের অধিকার ফিরিয়ে দেব। বাসযোগ্য একটা শহর উপহার দেব। কিন্তু শাসক শ্রেণির ভোট চুরি, ভোট কারচুপি, ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে ভোটারদেরকে ভোটকেন্দ্র থেকে দূরে রাখাসহ নানা কারণে আমি আমার কথা রাখতে ব্যর্থ হয়েছি। তবে আগামীতে আবার নগরবাসীর ভোটাধিকার ফিরিয়ে দেয়ার জন্য মাঠে আসব।’

ইশরাক বলেন, ‘আমি দেখেছি আইন-শৃঙ্খলা বাহিনী এবং প্রিসাইডিং অফিসারদের অনেকেই চেয়েছেন সুষ্ঠু নির্বাচন হোক। কিন্তু তারা শাসক শ্রেণির অন্যায় নির্দেশের কাছে সম্পূর্ণ অসহায় ছিলেন। তারা নিরুপায় হয়ে সরকারের অন্যায় নির্দেশ মেনে চলতে বাধ্য হয়েছেন।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর পরিচালনায় সংবাদ সম্মেলন মঞ্চে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, এলডিপির (একাংশ) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/মাহবুব 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর