সোমবার, ২৬ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা
টিপস

বৈবাহিক ‘কট অ্যান্ড বোল্ড’

সোহানুর রহমান অনন্ত

বৈবাহিক ‘কট অ্যান্ড বোল্ড’

ফেসবুকে চ্যাটিং করতে দেখলে : ফেসবুকে আপনি মেয়েদের সঙ্গে চ্যাটিং করতেই পারেন। তবে বউ যদি সেটা দেখে ফেলে তাহলে ফেসবুক আপনার কানের তিন ইঞ্চি নিচ দিয়ে পালাবে। সুতরাং যদি একবারে ধরাই খেয়ে যান, তাহলে বলে ফেলুন। আহারে মেয়েটা নতুন ফেসবুক আইডি খুলেছে, কীভাবে কী করতে হয় কিছুই বুঝে না। আমাকে ভাই ডাকল তাই সব শিখিয়ে দিচ্ছি। আমি আবার দিল দরদি কি-না।

সুন্দরী তরুণীর দিকে তাকাতে দেখলে : সুন্দর কিছু দেখে চোখের ব্রেকফেল  হতে পারে।  তবে বউ যদি সেটা কোনোভাবে দেখে ফেলে, তাহলে কী আর চোখ চোখের জায়গায় থাকবে? সুন্দরী মেয়ের দিকে তাকাতে গিয়ে যদি ধরা খেয়েই যান তাহলে বলে ফেলুন, সামনে নির্বাচন করার চিন্তা-ভাবনা আছে, তাই পাবলিক চিনে রাখছেন। এগুলো তো এক একটা মানুষ না এক একটা ভোট।

বউয়ের টাকা চুরি করতে : বউয়ের টাকা চুরি করতে গিয়ে যদি ধরা খেয়ে যান, তাহলে আপনার ক্লিন ইমেজের বারোটা বেজে যাবে। অবশ্য বুদ্ধি খাটিয়ে যদি কিছু বলতে পারেন তাহলে বাঁচার সম্ভাবনা আছে। বলবেন, একটু আগে এখানে কয়েকটা ইঁদুর দৌড়াদড়ি করতে দেখলাম। যদি ব্যাগে ঢুকে তোমার টাকাগুলো কেটে ফেলে। কত কষ্টের টাকা তোমার, তাই সরিয়ে রাখছি।

অন্য কোনো মেয়ের সঙ্গে রিকশায় ঘুরতে দেখলে : যদি কারও সঙ্গে ঘুরতে দেখেই ফেলে, তাহলে বাড়িতে ঢুকে বলে ফেলুন, মেয়েটা এলাকায় নতুন এসেছে। ঠিকানা হারিয়ে ফেলেছে। তাই রিকশায় করে আপনি ওকে বাসায় পৌঁছে দিয়ে এলেন। সমাজের প্রতি একটা দায়িত্ব আছে না।

শার্টে লম্বা কালো চুল দেখলে : ঘরে ফেরার পর বউ যদি শার্টে কোনো বড় চুল দেখতে পায় তাহলে কী বলবেন? বলবেন, ঘর থেকে বের হওয়ার পর দেখলাম শার্টে একটা চুল ঝুলছে। ভাবলাম তোমার চুল ছাড়া আর কার হবে। তাই সারাদিন সেটা শার্টের সঙ্গে আগলে রাখলাম। বুঝোই তো তোমার সবকিছু আমি কত ভালোবাসি। সব পানির মতো ক্লিয়ার।

জেনে রাখা ভালো, টিপসগুলো আপনার স্ত্রীও পড়ছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর