সোমবার, ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা
ভুয়া গবেষণা

দ্রুতগামী খাবার

দ্রুতগামী খাবার

ফাস্টফুডের এখন এমনই অবস্থা হয়েছে যে, এটা ছাড়া আমাদের একটি দিনও যেন চলছে না! সবসময় সবখানে ফাস্টফুড থাকা চাই-ই চাই। এমন অবস্থায় ফাস্টফুড সম্পর্কীয় হালকা-পাতলা জানাচ্ছেন— আরিফ বিন নজরুল

 

ডেটিংয়ে প্রেমিকার আবদার মেটাতে : ডেটিংয়ে যাবেন অথচ সেখানে ফাস্টফুডের কোনো অপশন থাকবে না তা কিন্তু অনেক সময় হয় না। আপনার সঙ্গীর আবদারও হয়ে থাকে এই ফাস্টফুড খাওয়া। যদিও এখন ডেটিংয়ে সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে এই ফাস্টফুড। ফাস্টফুডবিহীন ডেটিংও এখন খুঁজে পাওয়া কষ্টকর।

হট ডগ : মোটেও গরম কোনো কুকুর নয়। হট ডগ শুনলেই মনে হতে পারে, গরম কুকুর জাতীয় কিছু কিনা? মোটেও সেটা নয়, হট ডগ হলো ফাস্টফুডের একটা বিখ্যাত খাবারের নাম। যদিও এটা অনেকের প্রিয় খাবারের তালিকায় রয়েছে। নামে কী আসে যায়, খেয়েই দেখতে পারেন ফাস্টফুডের এই আইটেমটিকে।

 

বিয়ের পাত্রী দর্শনেও এখন ফাস্টফুড : আগের দিনে বিয়ের জন্য পাত্রী দর্শনে গেলে দেখা যেত হাজার রকমের পিঠা-পুলির আয়োজন। যদিও কোথাও এটা হয় এখনো। তবুও অনেক জায়গাতে সেটা ফাস্টফুডে পরিবর্তিত  হয়েছে। এমনও হচ্ছে, পাত্রীকে প্রশ্ন করতে গেলে— সে কত রকমের ফাস্টফুড তৈরি করতে পারে?

 

আড্ডা-মিটিংয়ে : আড্ডাবাজি, মিটিং-সিটিং যাই আয়োজন করেন না কেন সেখানেও দেখা যাবে ফাস্টফুডই একমাত্র অবলম্বন। ফাস্টফুড ছাড়া আড্ডা যেন ঠিক মতো জমেই না! এটাই অনেকের ভাবনা। আর তাই তো শর্টকাট এই ফাস্টফুড আয়োজনের ব্যবস্থাই করা হয়। অতএব কী বোঝা গেল, ফাস্টফুড ছাড়া চলেই না।

সর্বশেষ খবর