সোমবার, ২৮ মার্চ, ২০১৬ ০০:০০ টা

হাসুন

হাসুন

• যাত্রীছাউনিতে বসে যানবাহনের জন্য অপেক্ষা করছে এক প্রেমিক। পাশেই বসে আছে তার প্রেমিকা। প্রেমিক তার চেহারায় গুরুগম্ভীর ভাব এনে বলল,  তোমাকে একটা কথা জিজ্ঞেস করি। খুবই গুরুত্বপূর্ণ কথা। প্রেমিকা ধরে নিল এখন খুবই দার্শনিক টাইপের একটা কথা হবে। তাই সে সিরিয়াসলি বলল, হ্যাঁ, বলো।

প্রেমিক বলতে শুরু করল, পৃথিবীতে চলতে হলে আমাদের অনেক কিছুরই পার্থক্য বুঝতে হয়, চিনতে হয়। আচ্ছা, তুমি আমাকে বলো তো, তুমি কি পাবলিক বাস আর ট্যাক্সিক্যাবের পার্থক্য বোঝো? প্রেমিকা মাথা নাড়াতে নাড়াতে বলল, না, বুঝি না।

প্রেমিক এবার লাফ দিয়ে বসা থেকে উঠে বলল, তাহলে ক্যাবে যাওয়ার দরকার নেই। পাবলিক বাসেই চলো।

• বিমানে ভ্রমণের সময় সাউন্ড বক্সে হঠাৎই শোনা গেল পাইলটের কণ্ঠস্বর। ‘সম্মানিত যাত্রীসাধারণ। শুভ সকাল। আপনাদের ভ্রমণে বিঘ্ন ঘটানোর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে আমাদের বিমানে কিছু সমস্যা দেখা দিয়েছে। ওপরের দিকে তাকালেই আপনারা দেখবেন, বিমানের দেয়ালে ফাটল ধরেছে। ডান দিকের জানালায় তাকালেই দেখবেন, বিমানের ডানায় আগুন ধরেছে। বাম দিকের জানালায় তাকালেই দেখবেন, বিমান একটা পাহাড়ের সঙ্গে ধাক্কা খেল বলে। আরও জানাচ্ছি যে, এটা একটি রেকর্ড করা  মেসেজ। নিচের দিকে তাকালেই আপনারা প্যারাসুটে অবস্থানরত আমাকে দেখতে পাবেন। সবাই ভালো থাকবেন। টা টা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর