সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

কুল কুল ব্রেকিং নিউজ

শীত আসছে। ঠিক এই মুহূর্তে শীতকালীন ব্রেকিং নিউজগুলো কি হতে পারে তারই কিছু চিত্র তুলে ধরেছেন— সোহানুর রহমান অনন্ত

কুল কুল ব্রেকিং নিউজ

হালকা শীতেই বিয়ে

শীতের সঙ্গে বিয়ের একটা সুপারগ্লু সম্পর্ক আছে। গত কয়েক বছর ঢাকা শহরে শীত আসি আসি করেও শেষ পর্যন্ত আর আসেনি। তাই যারা শীতে বিয়ে করবে ভেবেছিল তারা সবাই ঠকেছে। বুদ্ধি করে এবার আর কনকনে শীতের আশা না করে হালকা শীতে অনেকেই বিয়ের কাজটা সেরে ফেলুন। বোঝেনই তো বিয়ে বলে কথা।

 

রেইনকোট পরে গোসল

শীতের সকালে এক লোক রেইনকোট পরে গোসল করার সাহস দেখিয়েছে। জানা যায়, তিনি ঠাণ্ডা পানির কল ছাড়ার সময়, সেই দৃশ্য দেখে তার স্ত্রী ভয়ে জ্ঞান হারিয়ে ফেলে। শেষ খবর পাওয়া তিনি কম্বলের নিচে আশ্রয় নিয়েছেন।

 

মাংকি টুপি মহড়া

শীতে কীভাবে মাংকি টুপি পরতে হবে এবং রাস্তায় কার দিকে কীভাবে ট্যারা চোখে তাকাতে হবে— তারই মহড়া হয়ে গেল মহল্লায়। মাংকি টুপির সুবিধা নিয়ে আলোচনা করেন বখাটে মজনু। অচিরেই তিনি ফেসবুক গ্রুপে এ নিয়ে স্ট্যাটাস দেবেন বলে আশা করা হচ্ছে।

 

কোল্ড ডিঙ্কস খেয়ে সুইসাইডের চেষ্টা

প্রেমিকার সঙ্গে রাগ করে প্রেমিকার বাড়ির সামনে কোল্ড ডিঙ্কস খেয়ে সুইসাইডের চেষ্টার সময় এক প্রেমিককে হাতেনাতে ধরেছে এলাকাবাসী। প্রত্যক্ষদর্শী একজন বলেন, আর একটু হলেই কোল্ড ডিঙ্কস গিলে ফেলত সে। আমরা সাবধানতার সঙ্গে তাকে ধরে ফেলি।

 

শীত প্রবেশ নিষেধ

শীত নাকি ঘরের দরজার এসে দাঁড়িয়েছে। এমনটাই শোনা যাচ্ছে আশপাশে। তাই রাজধানীর অধিকাংশ লোক বাড়ির সামনে সাইনবোর্ড লাগিয়ে দিয়েছে ‘শীত প্রবেশ নিষেধ’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর