সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

বিয়ের আগে ও পরে ফেসবুক স্ট্যাটাসসমূহ

রাফিউজ্জামান সিফাত

বিয়ের আগে ও পরে ফেসবুক স্ট্যাটাসসমূহ

বিয়ের আগে মেয়েদের স্ট্যাটাস

আজ আমার বাবুটার সঙ্গে খুব মজা করেছি, চেক ইন দিয়ে ঘুরে বেড়িয়েছি। বাবুটা আমাকে অনেক অনেক শপিং করে দিয়েছে। তারপর আমরা মুভি দেখেছি, রেস্টুরেন্টে ইয়্যাম্মি ইয়্যাম্মি ফুড খেয়েছি। আর এত্তগুলা সেলফি তুলেছি। সন্ধ্যায় বাসায় এসে আমার ডলের সঙ্গে খেলা করেছি। রাতে চুলোয় আমি পানি গরম করেছি, মামুণি সেই পানিতে রাইস রান্না করেছে। সেই রাইস খেলাম মাত্র। ফ্রেন্ডস তোমরা সারা দিন কি কি করলে?

 

বিয়ের পর...

স্ট্যাটাস এক : পাশের বাসার ভাবী গত মাসে ব্যাংকক  ঘুরে এলো। আগামী মাসে নাকি আবার থাইল্যান্ড যাবে আর আমার রান্নাঘরের চুলার কালিতেই জীবনটা শেষ হয়ে গেল। কত্তদিন পর ফেসবুকে লগইন করলাম। পাসওয়ার্ডই তো ভুলে গিয়েছিলাম প্রায়।

স্ট্যাটাস দুই : (ইউটিউবের গানের লিঙ্ক শেয়ার)

তোমরা যে বল দিবস-রজনী ‘ভালোবাসা’ ‘ভালোবাসা... সখী, ভালোবাসা কারে কয়! সে কি কেবলই যাতনাময়?!’

 

বিয়ের আগে ছেলেদের স্ট্যাটাস

হতে পারি মজনু, হতে পারি রোমিও; তোমায় ছাড়া বাঁচব না, এ কথাটি জানিও।

তুমি মোর রানী, তুমি মোর সাধনা; তোমায় এক মুহূর্ত না দেখিলে মন পাই বেদনা।

 

বিয়ের পর...

স্ট্যাটাস এক : বাজারে কি আগুন লাগছে নাকি, তরিতরকারিতে হাতই দেওয়া যায় না। মাছ-মাংস খাওয়া তো ভুলেই গেছি। কয়দিন পর গুগলে ছবি দেখে দেখে মাছ খাইতে হবে। আর ভাল্লাগেনা।

স্ট্যাটাস দুই : রাস্তায় আর চলাচলের উপায় নেই। জ্যাম আর জ্যাম। জ্যামের কারণে প্রত্যেক দিন অফিস পৌঁছাইতে দেরি হইতাছে আর বসের ঝাড়ি খাওয়া লাগতাছে। ঐদিকে সিএনজিগুলা হইছে আরেক মহারাজ। একশ টাকার ভাড়া তিনশ টাকা চায়। আর ভাল্লাগেনা। সব ভাইঙা ফেলতে মন চায়।

স্ট্যাটাস তিন : দাওয়াত খাইতে খাইতে তো ফতুর হইয়া যামু। প্রতি সপ্তাহে একটা করে বিয়ের দাওয়াত, সঙ্গে একটা করে গিফট কেনা লাগে। মানুষ যে কেন বিয়ে করে সেটাই বুঝি না! ঐদিকে বউ যাইতে চায় কক্সবাজার ঘুরতে। সেভিংসে নাই ফুটা পয়সা। কইলাম কক্সবাজারের চেয়ে চল ধানমন্ডি লেক ঘুইরা আসি। রাগ করে কাল রাত থেকে আমার খাওয়া বন্ধ করে দিছে। আর ভাল্লাগেনা। দেশান্তরী হইতে মন চায়।

সর্বশেষ খবর