শিরোনাম
বুধবার, ২১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

বরিশাল বুলসের লোগো উন্মোচন

ক্রীড়া ডেস্ক

শুরু হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের তৃতীয় আসরের যাত্রা। সবার আগে লোগো উন্মোচন করল ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলস। গতকাল রাজধানীর গুলশানে একটি হোটেলে থিম সঙও প্রকাশ করে দলটি। ‘বরিশাল বুলস কামাল কামাল, বরিশাল বুলস সামাল সামাল’ -থিম সঙটি গেয়ে শোনান জনপ্রিয় সংগীতশিল্পী ও দলটি ব্র্যান্ড অ্যাম্বাসেডর আসিফ আকবর।

ইতিমধ্যে বরিশাল বুলস দলে ভিড়িয়েছে টি-২০ সম্রাট ক্যারিবীয় তারকা ক্রিস গেইলকে। ওয়েস্ট ইন্ডিজের আরও দুই তারকাকে দলে নিয়েছে দলটি- কেভন কুপার ও ইভান লুইস। এ ছাড়া জিম্বাবুয়ের তারকা ব্যাটসম্যান ব্রেন্ডন টেলরকেও তারা নিশ্চিত করেছে। আর কোচ হিসেবে রাখা হয়েছে দক্ষিণ আফ্রিকার গ্রাহাম ফোর্ডকে।

তবে ‘আইকন’ ক্রিকেটার হিসেবে কাকে পাচ্ছে বরিশাল বুলস, তা এখনো নিশ্চিত নয়। এটা নির্ধারিত হবে আগামীকাল। এবার লটারির মাধ্যমে নির্ধারিত হবে কোন আইকন ক্রিকেটার কোন দলে খেলবেন। আগামীকাল হোটেল র‌্যাডিসনে অনুষ্ঠিত হবে ‘প্লেয়ার বাই চয়েস’ বা লটারির মাধ্যমে ক্রিকেটার নির্ধারণ। সকালে আইকন ক্রিকেটারদের লটারি, তারপর দেশি ও বিদেশি ক্রিকেটারদের দল নির্ধারণ। ‘প্লেয়ার বাই চয়েস’ এর জন্য ২৬ অক্টোবর তারিখ নির্ধারণ করা হলেও গতকাল ৪ দিন এগিয়ে আনা হয়েছে।

সর্বশেষ খবর