রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

শিরোপার পথে সিদ্দিকুর

ক্রীড়া প্রতিবেদক

শিরোপার পথে সিদ্দিকুর

সিঙ্গাপুর ওয়ার্ল্ড ক্লাসিক চ্যাম্পিয়নশিপ গলফে তৃতীয় রাউন্ড শেষে যৌথভাবে শীর্ষে উঠেছেন বাংলাদেশের সেরা গলফার সিদ্দিকুর রহমান। পারের চেয়ে মোট দুই শট কম খেলেছেন তিনি। প্রথম দুই রাউন্ডে সিদ্দিকুর পার পেয়েছিলেন। কিন্তু গতকাল ৭১ পারের খেলায় সিদ্দিকুর শট খেলেছেন ৬৯টি। তৃতীয় রাউন্ডে ৩টি বগীর বিপরীতে ৫টি বার্ডি পেয়েছেন তিনি। তবে গতকাল প্রথম হোলেই বার্ডি পেয়ে যান সিদ্দিকুর। কিন্তু দ্বিতীয় হোলেই দুর্ভাগ্যজনকভাবে বগী পেয়ে যান। ৫ ও ৮ নং হোলে আবারও বার্ডি পেয়ে এগিয়ে যান তিনি। শেষের নয় হোলে পেয়েছেন দুটি বার্ডি ও বগী।

সিদ্দিকুরের সঙ্গে যৌথভাবে শীর্ষে রয়েছেন মালয়েশিয়ার গলফার নিকোলাস ফাং। যৌথভাবে তৃতীয় স্থানে রয়েছেন ভারতের চিক্কা, থাইল্যান্ডের দানথাই বুনমা ও মার্কিন যুক্তরাষ্ট্রের বেরি হেনসন। যুক্তরাষ্ট্রের তারকা গলফার পর পিটারসেন রয়েছেন ছয়ে।

অনেক দিন ইনজুরিতে ছিলেন সিদ্দিকুর। কিন্তু সুস্থ হয়েই ক্যারিশমা দেখাচ্ছেন। আগের টুর্নামেন্টে ভারতে একটুর জন্য শিরোপা জিতে পারেননি। শেষ মুহূর্তে খারাপ খেলার জন্য ইন্ডিয়ান ওপেনে দ্বিতীয় হয়েছিলেন। তবে এই টুর্নামেন্টে সিদ্দিকুরের সামনে শিরোপা জয়ের হাতছানি। আজ ভালো করতে পারলেই চ্যাম্পিয়ন হয়ে যাবেন সিদ্দিকুর।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর