শনিবার, ৩০ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

টি-২০ সিরিজ ভারতের

ক্রীড়া প্রতিবেদক

টি-২০ সিরিজ ভারতের

টি-২০ সিরিজ জয়ের পর অস্ট্রেলিয়ান সমর্থকদের চুপ থাকতে বলছেন কোহলি —ক্রিকইনফো

ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পায়নি যে ভারত সে দলটিই কিনা টি-২০ তে আমূল বদলে গেল। তিন ম্যাচ সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে গেল মহেন্দ্র সিং ধোনির দল।

মারকুটে ব্যাটিংয়ের জন্য দ্বিতীয় ম্যাচেও সেরা হয়েছেন বিরাট কোহলি। প্রথম ম্যাচে মাত্র ৫৫ বলে খেলেছিলেন অপরাজিত ৯০ রান আর গতকাল করলেন হার না মানা ৫৯ রানের ইনিংস। মাত্র ৩৩ বল মোকাবিলায় এই রান করেন কোহলি।

ওয়ানডে সিরিজেও দাপুটে ব্যাটিং করেছেন কোহলি। কিন্তু ভারত সিরিজ জিততে পারেনি। তবে ওয়ানডে সিরিজের ক্ষোভটা যেন টি-২০তে ঝালছেন কোহলি। গতকাল কোহলির সঙ্গে ৪৭ বলে ৬০ রানের ঝড়ো ইনিংস খেলেছেন ওপেনার রোহিত শর্মাও। আরেক ওপেনার শেখর ধাওয়ানও খেলেছেন ৩২ বলে ৪২ রানের ইনিংস। টপ অর্ডারের তিন ব্যাটসম্যানের দাপুটে ব্যাটিংয়ে গতকাল মেলবোর্নে প্রথমে ব্যাটিং করে ১৮৪ রান করে ভারত। লক্ষ্য তাড়া করতে নেমে অস্ট্রেলিয়াও শুরুটা ভালোই করেছিল। দুই ওপেনার অ্যারোন ফিঞ্চ ও শন মার্শ মিলে উদ্বোধনী জুটিতে করেন ৫৮ বলে করেন ৯৪ রান। তবে এরপর আর বড় কোনো জুটি গড়ে ওঠেনি। মাত্র ৭ রানের মধ্যে তিন উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় অস্ট্রেলিয়া। শন মার্শ, লিন ও ম্যাক্সওয়েলের পর শেন ওয়ানটসনও সাজঘরে ফিরে যান দ্রুতই। ফিঞ্চের ৪৮ বলে ৭৪ রানের ইনিংসের পরও ১৫৭ রানেই গুটিয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর