শিরোনাম
শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা
বঙ্গবন্ধু ভলিবলে বর্ণাঢ্য উদ্বোধন

আফগানিস্তানকে হারাল বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

আফগানিস্তানকে হারাল বাংলাদেশ

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ —বাংলাদেশ প্রতিদিন

বঙ্গবন্ধু পুরুষ সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন হয়েছে। গতকাল মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি এই টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির চেয়ারম্যান। এ সময় এশিয়ান ভলিবল কনফেডারেশন সহ-সভাপতি ঈসা হামজা, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল ও অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তোফায়েল আহমেদ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ভলিবল উন্নয়নে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। বিশ্ব দরবারে ভলিবলকে বিশ্বমানে তুলতে সরকার সব ধরনের সহযোগিতা করবে। উদ্বোধনী দিনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশসহ পাঁচটি দেশ এতে অংশ নিচ্ছে।

উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ আফগানিস্তানকে পাত্তাই দেয়নি। ৩-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয়। প্রথম সেটে ২৫-১৫ পয়েন্টে লিড নেয় বাংলাদেশ। কিন্তু পরের সেটে ২৫-১৮ পয়েন্টে জিতে ম্যাচে সমতা ফেরান আফগানরা। তৃতীয় সেটে ২৫-১৬ পয়েন্টে বাংলাদেশ জিতে এগিয়ে যায়। এরপর চতুর্থ সেটে ঘুরে দাঁড়াতে পারেনি আফগানিস্তান। আজ বিকাল ৪টায় বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে লড়বে নেপালের বিপক্ষে। বাংলাদেশ আশা করছে এই টুর্নামেন্টে শিরোপা জেতার।

সর্বশেষ খবর